১৮, সেপ্টেম্বর, ২০২০, শুক্রবার | | ৩০ মুহররম ১৪৪২

ঝালকাঠিতে পাঁচ ডাকাত গ্রেপ্তার, অস্ত্র ও স্বর্নালংকার উদ্ধার

আপডেট: জানুয়ারি ২৯, ২০২০

ঝালকাঠিতে পাঁচ ডাকাত গ্রেপ্তার, অস্ত্র ও স্বর্নালংকার উদ্ধার

নলছিটি প্রতিনিধি
ঝালকাঠির নলছিটিতে ডাকাতির ঘটনায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেপ্তার এবং ডাকাতিকরে নেয়া এয়ারগান ও স্বর্নালংকার উদ্ধার করেছে পুলিশ। গত ২৪ জানুয়ারি রাতে নলছিটি উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের তেওলা গ্রামের  তোফাজ্জেল হোসেন হাওলাদারের বাড়িতে (হাজীবাড়ী)ডাকাতি ঘটনায় পাঁচ ডাকাতকে গ্রেপ্তার করা হয়। 
আটককৃতরা হলো- বাকেরগঞ্জ উপজেলার বিহারীপুর গ্রামের মোঃ ইসমাইল খান’র পুত্র শহিদ খান (৩৭), গাইবান্দার গোবিন্দগঞ্জ উপজেলার হালিমারচর গ্রামের আজাদ মিয়ার পুত্র এনাম হোসেন মিয়া (৩০), পটুয়াখালীর বাউফল উপজেলার চাঁদকাঠি (ধুলিয়া) গ্রামের অরুণ দাস (৩৮), নলছিটি উপজেলার সূর্যপাশা গ্রামের আঃ করিম হাওলাদারের পুত্র মোঃ পিন্টু হাওলাদার (৩০), একই উপজেলার খেজুরিয়া গ্রামের আঃ রশিদ হাওলাদারের পুত্র মোঃ ইমরান হোসেন (২৮)। 
ঝালকাঠি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহমুদ হাসানের নেতৃত্বে নলছিটি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাখাওয়াত হোসেন, ওসি (তদন্ত) আব্দুল হালিম, এসআই হুমায়ুন কবীর  অভিযান চালিয়ে ডাকাতদের গ্রেপ্তার এবং অস্ত্র ও মালামাল উদ্ধার করা হয়। 
বুধবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার ফাতিহা ই্য়াসমিন এসব তথ্য জানান। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহমুদ হাসান, নলছিটি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাখাওয়াত হোসেন, ওসি (তদন্ত) আব্দুল হালিম, সদর থানার অফিসার ইন চার্জ (ওসি) মোঃ খলিলুর রহমান, উপস্থিত ছিলেন। 
পুলিশ সুপার ফাতিহা ই্য়াসমিন জানান, আসামীরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য এবং তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে। ডাকাতদের কাছ থেকে একটি এয়ারগান, ১২ আনা ওজনের ২ জোড়া স্বর্ণের কানবালা, ২টি স্বর্ণের চেইন উদ্ধার করা হয়েছে।