১৬, জুলাই, ২০২০, বৃহস্পতিবার | | ২৫ জ্বিলকদ ১৪৪১

আধুনিক ঢাকা গড়তে নৌকার বিকল্প নেই: রাজিব দাশ

আপডেট: জানুয়ারি ২৯, ২০২০

আধুনিক ঢাকা গড়তে নৌকার বিকল্প নেই: রাজিব দাশ

প্রবাসী ডেস্কঃ ভোট আপনাদের একটি নিজস্ব আমানত। বিংশ শতাব্দীর নানাবিধ প্রযুক্তির ভিড়ে আপনারা আজকাল খুবই সচেতন। তাই আপনাদের সেই সচেতনতা ও সুদুরপ্রসারী বিবেচনার প্রতি শ্রদ্ধা রেখে অনুরোধ করবো যে আগামী পহেলা ফেব্রুয়ারি আপনি আপনার ব্যক্তিগত মতামত টি ভোটের মাধ্যমে প্রয়োগ করে সঠিক প্রার্থী নির্বাচন করুন। 
আধুনিক ও সচল ঢাকা গড়ে তুলতে হলে নৌকা অত্যাবশ্যক, এর কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন মাল্টা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাজিব দাশ।

রাজিব দাশ বলেন, সুন্দর, আধুনিক, সচল, গতিময় ঢাকা গড়তে নৌকার কোনো বিকল্প নেই। বাস, ট্রাকের ব্যাক গিয়ার আছে, কিন্তু নৌকার কোনো ব্যাক গিয়ার নেই। নৌকার গিয়ার একটাই, সেটা ফ্রন্ট গিয়ার। ফ্রন্ট গিয়ার মানেই শুধু উন্নয়নের গিয়ার। তাই আধুনিক, সুন্দর, সচল, গতিময় ঢাকা গড়তে আপনারা আগামী নির্বাচনে নৌকায় ভোট দেবেন। কারণ উন্নয়ের জন্য নৌকার কোনো বিকল্প নেই।

ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন ঘনিয়ে আসছে, ততই নৌকার গণজোয়ার বইছে। প্রত্যেক মানুষের একটাই কথা উন্নয়নের স্বার্থে নৌকার কোন বিকল্প নেই। তাই আপনার মহামূল্যবান ভোটটি হোক স্বাধীনতার পক্ষে, দেশ ও জাতির কল্যানার্থে দেশরত্ন শেখ হাসিনার নৌকায়, ফজলে নূর তাপস ও আতিকুল ইসলামকে সবাই মিলে সুন্দর ঢাকা গড়ার সুযোগ দিন। সুস্থ, সচল ও আধুনিক ঢাকা গড়ার লক্ষ্যে আপনার মূল্যবান ভোটটি হোক নৌকা মার্কায়। মনে রাখবেন, নৌকার বিকল্প শুধুই নৌকা।

মুজিববর্ষে প্রবাসে ও দেশবাসীকে মুজিববর্ষ ২০২০ উপলক্ষে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজিব দাশ তিনি বলেন, ২০২০ সাল আমাদের জাতীয় জীবনে একটি গুরুত্বপূর্ণ বছর। ২০২০ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী সাড়ম্বরে উদযাপিত হবে। এ জন্য গোটা দেশবাসী উন্মুখ হয়ে আছে। অতীতকে পেছনে ফেলে সময়ের চিরায়ত আবর্তনে মুজিব বর্ষ আমাদের মাঝে সমাগত।
মাল্টা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাজিব দাশ সকলের মঙ্গল কামনা করে মুজিব বর্ষের শুরুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইতালি সফরে আগমন উপলক্ষ্যে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।