১৬, জুলাই, ২০২০, বৃহস্পতিবার | | ২৫ জ্বিলকদ ১৪৪১

চুয়াডাঙ্গা পুজা উদযাপন পরিষদের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

আপডেট: ফেব্রুয়ারি ২, ২০২০

চুয়াডাঙ্গা পুজা উদযাপন পরিষদের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

রাজু আহাম্মেদ,চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে চুয়াডাঙ্গা পুজা উদযাপন পরিষদ।গতকাল শনিবার সকালে চুয়াডাঙ্গা ফেরিঘাট রোডের সত্য নারায়ন মন্দির থেকে কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম।

কম্বল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় সেক্রেটারি নির্মল চ্যাটার্জি পুজা উদযাপন পরিষদের সদস্য সচিব কিশোর কুমার কুন্ডু । উপস্থিত ছিলেন পুজা উদযাপন পরিষদের আহ্বায়ক কিশোর কুমার আগরওয়ালা, পিন্টু আগরওয়ালা, পবিত্র আগরওয়ালা, উজ্জল অধিকারি ও কৃষ্ণপদ সাহা।
কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি চুয়াডাঙ্গার পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম বলেন, সবচেয়ে বড় সামাজিক কাজ হলো মানুষের পাশে দাড়ানো। অসহায় শীতার্ত মানুষের পাশে দাড়ানোর মতো মহৎ কাজ করার জন্য বিত্তবানদের এগিয়ে আসতে হবে।

>>>চুয়াডাঙ্গা সরকারি কলেজের উদ্যোগে দিনব্যাপি পিঠা উৎসব অনুষ্ঠিত।

রাজু আহাম্মেদ, চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গা সরকারি কলেজের উদ্যোগে দিনব্যাপি পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল ১১টায় কলেজ চত্বরে উৎসব শুরু হয় ।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ মো. কামরুজ্জামান। প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম।
উৎসবে বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরি, কলেজের সাবেক অধ্যক্ষ সিদ্দিকুর রহমান প্রমুখ।

পিঠা উৎসবে ১৫টি স্টল ছিল। এসব স্টলে ছিল বিভিন্ন প্রকারের পিঠা। কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা তাদের তৈরি পিঠা নিয়ে এ উৎসবে স্টল দেয়। বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী ছাড়াও সর্ব সাধারণের জন্য উন্মুক্ত ছিল পিঠা উৎসব।সকাল থেকে বিকেল পর্যন্ত চলে উৎসব। অংশ নেওয়া স্টলের মধ্যে প্রতিযোগিতাও অনুষ্ঠিত হয় এবং পুরস্কৃত করা হয়।