৪, মার্চ, ২০২১, বৃহস্পতিবার | | ২০ রজব ১৪৪২

টঙ্গীতে এসএসসি পরীক্ষার্থীদের জন্য দোয়া মাহফিল ও সংবর্ধনা

আপডেট: ফেব্রুয়ারি ২, ২০২০

টঙ্গীতে এসএসসি পরীক্ষার্থীদের জন্য দোয়া মাহফিল ও সংবর্ধনা


মাহবুবুর রহমান, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি//

টঙ্গীতে এসএসসি পরীক্ষার্থীদের জন্য আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। টঙ্গীর আল-হেলাল স্কুল মিলনায়তনে শনিবার বিকালে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, পরীক্ষার্থী ও তাদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

এ সময় পরীক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামুলক বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ হেদায়েত উল্লাহ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের উপদেষ্টা আমিরুল আহসান হেলাল, সহকারি প্রধান শিক্ষক মোঃ মোজাম্মেল হক পাটোয়ারি, কো-অর্ডিনেটর করিমুল হক ভুঁইয়া, সিনিয়র শিক্ষক মাওলানা আল আমীন, মোর্শেদা পারভীন, মোশারেফ হোসেন, সোহরাব হোসেন, ফারুক আহমেদ, নাসিমা বেগম পলি, সৈকত মাহমুদ, নাসরিন আক্তার, ফজলুল হক প্রমুখ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্কুলের সিনিয়র শিক্ষক নাসিমা তরফদার, জাহান আরা বেগম, জুয়েনা পারভীন মুক্তা, তাহমিনা সুলতানা, খালেদা আক্তার, মোঃ আব্দুল হান্নান, মাওলানা মনির শফিকুল ইসলাম। আলোচনা শেষে পরীক্ষার্থীদের সুস্বাস্থ্য ও সাফল্য কামনায় মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা আল আমীন।