৬, জুলাই, ২০২০, সোমবার | | ১৫ জ্বিলকদ ১৪৪১

পিরোজপুর নাজিরপুরে উদ্বোধন হলো গ্রীন লাইফ ডায়াগনস্টিক সেন্টার ৮ ফেব্রুয়ারি ২০২০

আপডেট: ফেব্রুয়ারি ৮, ২০২০

পিরোজপুর নাজিরপুরে উদ্বোধন হলো গ্রীন লাইফ ডায়াগনস্টিক সেন্টার ৮ ফেব্রুয়ারি ২০২০


পিরোজপুর জেলা প্রতিনিধি :  লিমন হাওলাদার 
পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলায় আধুনিক ও মানসম্মত উন্নত স্বাস্থ্য সেবার লক্ষে, আধুনিক যন্ত্রপাতি,নিভর্‚ল পরীক্ষা ও বিশেষজ্ঞ ডাক্তারদের নিয়ে, গ্রীন লাইফ ডায়াগনষ্টিক সেন্টারের শুভ উদ্বোধন ও বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা রোগীদের ফি চিকিৎসার ব্যবস্থা করেন।
গতকাল শুক্রবার সকাল ১১টার সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র এর সামনে গ্রীন লাইফ ডায়াগনষ্টিক সেন্টারে,শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোশারেফ হোসেন খান গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর মেঝ ভাই সমাজ সেবক শেখ নজরুল ইসলাম বাবুল,কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য আতিয়ার রহমান চৌধরী নান্নু, উপজেলা ভাইস-চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাস্টার মনিরুজ্জামান আতিয়ার। ডাঃ ইলমা আফরিন ইলমা ডাঃ প্যারিসা মনি, ডাঃ মোঃ আসাদ্দুজামান (লিমন),বিভিন্ন ক্লিনিক ও ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি সহ উপজেলার সর্বস্তরের পল্লী চিকিৎসক গনমান্য ব্যক্তির্বগ সর্বস্তরের জনসাধারণ। উদ্বোধন উপলক্ষে ঢাকা থেকে বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা দিনব্যাপী রোগীদের ফি-চিকিৎসা দেয়া হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে গ্রীন লাইফ ডায়াগনষ্টিক সেন্টারের পক্ষে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভির হাচান ডালিম, সাধারণ সম্পাদক সুমন হাওলাদার প্রমুখ।