২৩, জানুয়ারী, ২০২১, শনিবার | | ৯ জমাদিউস সানি ১৪৪২

লালমনিরহাটে নির্বাচনী গণসংযোগে আ.লীগ-বিএনপি, দেখা নাই জাপা’র

আপডেট: ডিসেম্বর ১১, ২০১৮

লালমনিরহাটে নির্বাচনী গণসংযোগে আ.লীগ-বিএনপি, দেখা নাই জাপা’র

আসাদ হোসেন রিফাত,লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনে গণসংযোগে আওয়ামী লীগ প্রার্থী মোতাহার হোসেন এমপি ও বিএনপি প্রার্থী ব্যারিস্টার হাসান রাজীব প্রধান ব্যস্ত সময় পার করলেও দেখা নেই জাতীয় পাটির্র প্রার্থী মেজর (অবঃ) খালেদ আখতারের। সোমবার জেলার হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নে জনসভার মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেন আওয়ামী লীগ প্রার্থী মোতাহার হোসেন এমপি। একই সময় হাতীবান্ধা শহরে মিছিলের মাধ্যমে গণসংযোগ শুরু করে বিএনপি প্রার্থী ব্যারিস্টার হাসান রাজীব প্রধান। কিন্তু মাঠে থাকার ঘোষণা দিয়ে এখন পর্যন্ত জাতীয় পার্টির কোনো কার্যক্রমে দেখা পাওয়া যায়নি তাদের প্রার্থী মেজর (অবঃ) খালেদ আখতারের। 
সাধারণ ভোটারদরে সাথে কথা বলে জানা গেছে, আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীকে চিনলেও জাতীয় পার্টির প্রার্থীকে তারা তেমন একটা ভালো করে চিনেন না।  
উল্লেখ্য, লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনে আওয়ামী লীগ থেকে মোতাহার হোসেন এমপি, বিএনপি থেকে ব্যারিস্টার হাসান রাজীব প্রধান, জাতীয় পার্টি থেকে মেজর (অবঃ) খালেদ আখতার, ইশা আন্দোলন থেকে হাবিবুর রহমান বকুল, এনপিপি থেকে আব্দুস ছাত্তার ও বিএনএফ থেকে আলমগীর হোসেন মুরাদ নিবার্চনে অংশ নিয়েছেন।