২৮, নভেম্বর, ২০২০, শনিবার | | ১২ রবিউস সানি ১৪৪২

তালতলীতে কলেজ শিক্ষকের উপরে হামলার প্রতিবাদে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মানববন্ধন

আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২০

তালতলীতে কলেজ শিক্ষকের উপরে হামলার প্রতিবাদে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মানববন্ধন

মো.মিজানুর রহমান নাদিম,বরগুনা প্রতিনিধি :বরগুনার তালতলী সরকারি কলেজের হিসাব- বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জনাব আ:রহমান এ”র উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
আজ সোমবার (১৭ ফ্রেবুয়ারি) সকাল ১০টার সময় প্রাক্তন ছাত্র-ছাত্রীদের আয়োজনে তালতলী সদর রোড এ মানববন্ধন ও প্রতিবাদ সভা পালন করেন তারা।
উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন,সরকারি কলেজের সাবেক  অধ্যক্ষ জনাব হারুন-অর রশিদ,যুবলীগের আহ্বায়ক মারুফ রায়হান তপু জোমাদ্দার, যুবলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান কামাল মোল্লা,ছাত্রলীগের  সভাপতি সরোয়ার হোসেন স্বপন জোমাদ্দার,  ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদীন মিঠু,ছাত্রদলের সভাপতি আতিকুর রহমান অসীম প্রমুখ।এবং আরো উপস্তিত ছিলেন তালতলী সরকারি কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা।ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা বলেন, অপরাধীদের অবিলম্বে গ্রেপ্তার ও বিচারের দাবী জানান।
উল্লেখ্য গতকাল রবিবার রাত আনুমানিক ২টার দিকে তালতলী সরকারি কলজের হিসাব-বিজ্ঞান সহকারী অধ্যাপক এ’র বাসায় কয়েকজন দুর্বৃত্তরাঢুকে আর্তকিত হামলা চালিয়ে তারা পালিয়ে যায়।পরে স্থানীয়রা উদ্ধার করে গুরুতর অবস্থায় তালতলী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়।