৬, জুলাই, ২০২০, সোমবার | | ১৫ জ্বিলকদ ১৪৪১

প্রচারে ব্যাপক সাড়া মিলছে ফারুক চৌধুরীর পক্ষে

আপডেট: ডিসেম্বর ১১, ২০১৮

প্রচারে ব্যাপক সাড়া মিলছে ফারুক চৌধুরীর পক্ষে

মোঃ জহিদ হাসান রাজশাহী:: রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী মঙ্গলবার গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের পাড়া-মহল্লায় দিনভর গণসংযোগ করেন। এসময় নৌকার স্লোগানে মুখর হয়ে উঠে এলাকা।
ওমর ফারুক চৌধুরী বলেন, এলাকায় উন্নয়নের জন্য নৌকার বিকল্প নেই। তিনি নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন। 
এছাড়া রাজশাহী-৩ আসনের মহাজোট প্রার্থী আয়েন উদ্দিন মঙ্গলবার সকালে মোহনপুর উপজেলার কেশরহাট এলাকায় গনসংযাগ করেন। এসময় তার সঙ্গে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। 
এছাড়াও মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে দেওপাড়া ইউনিয়নের ইশ্বরীপুর,পালপুর, ধরমপুর ও কাজীহাটা গ্রামে গণসংযোগ করা করেন ওমর ফারুক চৌধুরী  সংযোগ কালে তিনি বলেন, নৌকার প্রতীক মানেই উন্নয়নের প্রতীক।
 আর এই প্রতীকে ভোট দিলে উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকবে। তাই আবারো নৌকা মার্কায় ভোট দিতে হবে।
শিক্ষা, চিকিৎসা,কৃষিসহ বিভিন্ন খাতে ব্যাপক উন্নয়ন ঘটেছে বলে তিনি বলেন,এখন আর আমরা পিছিয়ে নেই। আগামী ২০২১ সালের মধ্যে দেশ মধ্যম আয়ের দেশ হিসেবে পরিনত হবে। এতে করে মাথা পিছু আয় বাড়বে।
সংযোগকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক শরিফ তুহিন, সাবেক সদস্য শামসুল আলম (হিটলার), জেলা যুবলীগের সহ-সম্পাদক সেলিম জাহাঙ্গীর, সাবেক উপজেলা যুবলীগ সভাপতি শফিকুল সরকার প্রতিটি ওয়ার্ড ও ইউনিটের সভাপতি,সম্পাদকসহ সহযোগী অংগ-সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। 
রাজশাহী-৪ আসনের প্রার্থী প্রকৌশলী এনামুল হক মঙ্গলবার সকাল থেকে আনুষ্ঠানিক প্রচার শুরু করেছেন। সকালে তিনি জাতীর জনক বন্ধবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর পর ভোটের প্রচারে নামেন।