১৬, জুলাই, ২০২০, বৃহস্পতিবার | | ২৫ জ্বিলকদ ১৪৪১

ময়মনসিংহ থেকে জামায়াতের অর্থ যোগান দাতা গ্রেফতার

আপডেট: ডিসেম্বর ১২, ২০১৮

ময়মনসিংহ থেকে জামায়াতের অর্থ যোগান দাতা গ্রেফতার

সজীব চন্দ্র সরকার (নেত্রকোনা প্রতিনিধি ) : নেত্রকোনা জামায়াতের ‘অর্থ যোগানদাতা’ ও সরকারের বিরুদ্ধে বিভিন্ন নাশকতা মামলারআসামি মো. আল হেলালকে বিভাগীয় শহর ময়মনসিংহ চরপাড়া এলাকা থেকে অভিযান চালিয়ে নেত্রকোনা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করে।
জানা গেছে মো. আল হেলাল নেত্রকোনার মোহনগঞ্জউপজেলার মাগান গ্রামের মো. আলহাফিজের ছেলে।  মো. আল হেলাল ময়মনসিংহ আকুয়া ইসলামী একাডেমি কলেজে শিক্ষকতা করতেন। 
নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিনখান ও জেলা গোয়েন্দা পুলিশের(ডিবি) পরিদর্শক মো. নাজমুল হাসান জানান, নেত্রকোনা সদরের কাইলাটি ইউনিয়নের সাতবেড়ি কান্দা গ্রাম থেকে জেলা জামায়াত সভাপতি, সাধারণ সম্পাদক, অর্থ-বিষয়ক সম্পাদক ও দুই সদস্যসহ পাঁচ নেতাকে গ্রেফতার করা হয় এসময় জব্দ করা হয় দু’টি পাইপগান, কার্তুজ, ককটেল, পেট্রোল বোমা, ইলেকট্রিক বিভিন্ন ডিভাইস ও জিহাদি বই।
 জানা গেছে একাদশ জাতীয় সাংসদ নির্বাচনকে সামনে রেখে নাশকতার পরিকল্পনা করছিল। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসা বাদের মধ্যে দিয়ে নেত্রকোনাজামায়াতের ‘অর্থ যোগানদাতা’ হিসেবে উঠে আসে আল হেলালের নাম। মো. আল হেলাল এক সময়শিবিরের সক্রিয় নেতা এবং বন্ধ হয়েযাওয়া একটি টেলিভিশনের নেত্রকোনা জেলা প্রতিনিধি ছিলেন।প্রাথমিক জিজ্ঞাসাবাদে হেলালতার বিরুদ্ধে সব অভিযোগের কথাস্বীকার করে নিয়েছেন বলে ও জানান ওসি।