১৮, সেপ্টেম্বর, ২০২০, শুক্রবার | | ৩০ মুহররম ১৪৪২

দাবি আদায়ে নোবিপ্রবির শিক্ষার্থীদের আল্টিমেটাম

আপডেট: মার্চ ১০, ২০২০

দাবি আদায়ে নোবিপ্রবির শিক্ষার্থীদের আল্টিমেটাম

সাবিহা তাসমিম ////
কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার খাবারের মান ও মূল্য নিয়ন্ত্রণের দাবীতে সাত দিনের আল্টিমেটাম দিয়েছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থীরা। আজ মঙ্গলবার (১০মার্চ) সকাল ১০টায় সাত দিনের মধ্যে দাবী না মানা হলে ক্যান্টিনে তালা লাগিয়ে অনশনের হুমকি দিয়ে স্মারকলিপি প্রদান করেছেন শিক্ষার্থীরা।
এর আগে খাবারের মূল্য ও মান ঠিক রাখার দাবিতে মানববন্ধন করেন তারা। মানববন্ধনে এস জে আরাফাত বলেন, অন্যান্য বিশ্ববিদ্যালয়ের তুলনায় আমাদের বিশ্ববিদ্যালয়ে খাবারের দাম অনেক বেশি। খুব শিগগিরই খাবার মূল্য ও মান ঠিক রাখার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।
আরেক শিক্ষার্থী বায়েজিদ বলেন, ক্যান্টিনে খাদ্যমান ও পরিমাণ অনুযায়ী অনেক বেশি মূল্য রাখা হয়। বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে স্মারকলিপি প্রদান করছি এবং অনতিবিলম্বে আমাদের দাবি মেনে নিয়ে বিশ্ববিদ্যালয়ে খাবারের সুন্দর পরিবেশ তৈরি করে দেওয়ার জন্য অনুরোধ করছি।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল টিম শিক্ষার্থীদের সাথে একটি মিটিং আহবান করেছে।শিক্ষার্থীদের আশ্বাস দিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, এবিষয়ে আমাকে বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকরা অবহিত করছে। বিষয়টি নিয়ে আমরা খুব শিগগিরই শিক্ষার্থীদের সঙ্গে বসে সমাধানের চেষ্টা করব।