২৬, জানুয়ারী, ২০২১, মঙ্গলবার | | ১২ জমাদিউস সানি ১৪৪২

প্রেমের ফাঁদে ফেলে প্রতারণার চেষ্টার অভিযোগ, আটক-২

আপডেট: ডিসেম্বর ১২, ২০১৮

প্রেমের ফাঁদে ফেলে প্রতারণার চেষ্টার অভিযোগ, আটক-২

আসাদ হোসেন রিফাত,লালমনিরহাট প্রতিনিধিঃ
প্রেমের ফাঁদে ফেলে দশম শ্রেণির এক ছাত্রীর (১৬) সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করার সময় রাসেদুল ইসলাম রাসেল (৩০) ও তার সহযোগী আশরাফুল ইসলামকেও আটক করা হয়েছে।
বুধবার (১২ ডিসেম্বর) দুপুরে লালমনিরহাটের আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়নের কিসামত চন্দ্রপুর এলাকার ফয়সার আলীর বাড়ি থেকে তাদের আটক করা হয়। রসেদুল ইসলাম রাসেল ভাদাই ইউনিয়নের আরাজি দেওডোবা গ্রামের নুরুল ইসলামের ছেলে। তার সহযোগি বাড়ির মালিক ফয়সার আলীর ছেলে আশরাফুল ইসলাম (২৮)।

পুলিশ জানায়, এক সন্তানের জনক  রাসেল একই উপজেলার দশম শ্রেণির এক ছাত্রীকে (১৬) প্রেমের সম্পর্কের জের ধরে শারীরিক সম্পর্ক গড়তে তার সহযোগী আশরাফুল ইসলামের বাড়িতে নিয়ে যান। গোপন সংবাদের ভিত্তিতে আদিতমারী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামান ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা ওই বাড়িতে অভিযান চালায়। অভিযানকালে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় রাসেল ও ওই ছাত্রীকে আটক করা হয়। তাদের সহযোগিতা করার অপরাধে বাড়ির মালিকের ছেলে আশরাফুল ইসলামকে আটক করা হয়। এদিকে এ ঘটনায় আদিতমারী থানায় ওই স্কুলছাত্রী বাদী হয়ে রাসেলের বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা দায়ের করে।
আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, আগেও এমন কাজে সহযোগিতা করার দায়ে ওই বাড়ির মালিক ফয়সার আলীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছিল।