২, এপ্রিল, ২০২০, বৃহস্পতিবার | | ৮ শা'বান ১৪৪১

করোনাভাইরাস: ইবি ছাত্রলীগের সচেতনতামূলক কার্যক্রম

আপডেট: মার্চ ২৩, ২০২০

করোনাভাইরাস: ইবি ছাত্রলীগের সচেতনতামূলক কার্যক্রম

ইবি প্রতিনিধি
বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া ঘাতক করোনাভাইরাসের সংক্রমণ রোধে ছিন্নমূল মানুষ ও দোকানদারদের মাঝে সচেতনতামূলক প্রচারণা ও বিভিন্ন উপকরণ বিতরণ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ছাত্রলীগের নেতাকর্মীরা। সোমবার বিকেলে কুষ্টিয়া শহরের বিভিন্ন স্থানে তারা সচেতনতামূলক এ কার্যক্রম পরিচালনা করেন।

দলীয় সূত্রে জানা যায়, ক্যাম্পাস বন্ধ থাকায় শহরের বিভিন্ন স্থানে গিয়ে মানুষের মাঝে করোনাভাইরাসের ভয়াবহতা ও এর সংক্রমণ রোধে সচেতনতার গুরুত্ব তুলে ধরেন। সেইসাথে তাদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, হাত ধোয়ার সাবান ও হ্যান্ড গ্লাভস ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। এসময় শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তৌকির মাহফুজ মাসুদ, সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক মিজানুর রহমান লালন, সাবেক সহ-সম্পাদক ফয়সাল সিদ্দিকী আরাফাত ও  সাবেক সহ-সভাপতি আলামিন জোয়াদ্দারের নেতৃত্বে নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা জানান, সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে আমরা অসহায়-দারিদ্র্যপীড়িত মানুষের পাশে দাঁড়িয়েছি। সমাজের ছিন্নমূল পর্যায়ে করোনা সচেতনতার লক্ষ্যে আমাদের এ কার্যক্রম। মহামারী করোণা থেকে বাঁচতে স্ব-স্ব জায়গা থেকে আমাদের সকলের ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে এবং সচেতন থাকতে হবে। তবেই করোনা প্রতিরোধ সম্ভব।