২, এপ্রিল, ২০২০, বৃহস্পতিবার | | ৮ শা'বান ১৪৪১

বিনামূলে স্যানিটাইজার,মাস্ক বিতরণ ও মাইকিং এর মাধ্যমে জনসচেতনতায় হাবিপ্রবি ছাত্রলীগ

আপডেট: মার্চ ২৩, ২০২০

বিনামূলে স্যানিটাইজার,মাস্ক বিতরণ ও মাইকিং এর মাধ্যমে জনসচেতনতায় হাবিপ্রবি ছাত্রলীগ

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে করোনাভাইরাস রোধে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও লিফলেট বিতরণ করেছে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখাছাত্রলীগ।

আজ সোমবার (২১ মার্চ) দিনাজপুর শহরের বিভিন্ন এলাকায় এ কার্যক্রম পরিচালনা করা হয়।হাবিপ্রবি ছাত্রলীগের অন্যতম ছাত্রনেতা আলমগীর হোসেন আকাশের নেতৃত্বে ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা এ কার্যক্রমে অংশগ্রহণ করেন।

হাবিপ্রবি ছাত্রনেতা আলমগীর হোসেন আকাশ বলেন, ‘কেন্দ্রের নির্দেশে করোনা প্রতিরোধে ও জনসচেতনতা বাড়াতে আমরা হাবিপ্রবি ছাত্রলীগ নিজস্ব তত্বাবধানে হ্যান্ড স্যানিটাইজার তৈরি, মাস্ক ও লিফলেট বিতরণ করেছি এবং শহরে মাইকিং করে করোনা ভাইরাস সম্পর্কে সঠিক তথ্য, পাশাপাশি কিভাবে সচেতনতা অবলম্বন করতে হবে সেসব সম্পর্কে দিকনির্দেশনা দিচ্ছি।

তিনি আরো বলেন, ‘হাবিপ্রবি ক্যাম্পাস বন্ধ থাকার কারণে অনেক নেতাকর্মীরা বাসায় চলে গেলেও দিনাজপুরে অবস্থানরত শিক্ষার্থীদের নিয়ে আমাদের এ কার্যক্রম অব্যহত আছে, আগামীতেও থাকবে এবং ক্যাম্পাস খুললে আরো বড় রকম কর্মসূচী প্রদান করা হবে। ” উল্লেখ্য, এর আগে গত ২০ মার্চ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে ছাত্রলীগের সব ইউনিটের মেডিক্যাল টিমের সমন্বয়ে হ্যান্ড স্যানিটাইজার তৈরি, মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে লিফলেট বিলি করার নির্দেশ দেওয়া হয়।।