২৫, নভেম্বর, ২০২০, বুধবার | | ৯ রবিউস সানি ১৪৪২

ডুমুরিয়ায় হতদরিদ্র মানুষদের মাঝে সচেতন সমাজ কল্যাণ সংস্থার খাদ্যসামগ্রী বিতরণ

আপডেট: এপ্রিল ৩, ২০২০

ডুমুরিয়ায় হতদরিদ্র মানুষদের মাঝে সচেতন সমাজ কল্যাণ সংস্থার খাদ্যসামগ্রী বিতরণ

(শাহ্ হিরো স্টাফ রিপোর্টার )
করোনাভাইরাস সংক্রমণরোধে ঘরে থাকা নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ডুমুরিয়ার মাগুরাঘোনা ইউনিয়নের সচেতন সমাজ কল্যাণ সংস্থা।

বুধবার (১ এপ্রিল) বিকালে মাগুরাঘোনার ঘোষড়া এলাকায় হতদরিদ্র, অসহায়, শ্রমিক, দিনমজুর, ভ্যান চালক ও কর্মসংকটে থাকা পরিবারগুলোতে চাল, ডাল, তেল, আলু, সাবানসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন সংস্থাটির সভাপতি মোঃ তসলিম হুসাইন তাজ। এমন সংকটময় পরিস্থিতিতে ডুমুরিয়ার সাধারণ মানুষ স্বেচ্ছাসেবী সচেতন সমাজ কল্যান সংস্থাকে পাশে পেয়ে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় উপস্থিত ছিলেন সংস্থার সাধারণ সম্পাদক মোঃ রেজাউল ইসলাম খান, প্রতিষ্ঠাতা সদস্য এস শাহীন আলম,মোঃ ইসমাইল হোসেন,মিকাউর রহমান আকাশ,সংগঠনের সদস্য জাহাঙ্গীর আলম, আবু দাউদ মোড়ল,সাজু রহমান, অহিদুজ্জামান দুলু,মোঃ সোহবার মোড়ল, মো: রেজওয়ান সরদার, ফারুক মোড়ল,জাহিদুল গাজী,আমিনুর রহমান,  মফিজুর রহমান বাপ্পি,আল মামুন হোসেন,সবুজ খান,আল শেখ,মুকুল হোসেন,ফিরোজ সরদার,হাদীচুর রহমান,মহিবুর রহমান,রাকিব গাজী,মুন্না গাজী,রাকিবুল ইসলাম,ইয়াসিন মোড়ল,মিনারুল শেখ,আল আমিন সোহাগ প্রমুখ।

এ সময় সচেতন সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মোঃ তসলিম হুসাইন তাজ সকলে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন থাকতে বলেন এবং এই ভাইরাস সম্পর্কে মানুষকে যার যার জায়গা থেকে সচেতন করার আহ্বান জানান। গুজবে কান না দেয়ার অনুরোধ করে তাজ আরও বলেন, সবাইকে সর্বোচ্চ সচেতন ও সতর্কতা অবলম্বন করে চলতে হবে। তিনি আরও বলেন, আমাদের মতো তরুণরা এবং সমাজের বৃত্তবান মানুষেরা  চাইলেই পারি এমন পিছিয়ে পড়া হতদরিদ্র মানুষের পাশে দাড়াঁতে। তিনি দেশের এই সংকটে সমাজের বিত্তবান দের এগিয়ে আসার জন্য উদাত্ত আহবান জানান।।

প্রসঙ্গত,  “সচেতন সমাজ কল্যান  সংস্থার ” স্ব উদ্যোগে গত এক সপ্তাহ জুড়ে  করোনা  সংকট নিরসনে সচেতনতা মূলক ক্যাম্পেইন,লিফলেট বিতরন , স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী, উপজেলার প্রতিটি  গুরুত্বপূর্ণ জাংশনে হাত ধোয়ার জন্য ব্যবস্থা করা  এবং প্রতিটি ওয়ার্ডে করোনা প্রতিরোধে জীবানু নাশক স্প্রে করেন।