১৮, সেপ্টেম্বর, ২০২০, শুক্রবার | | ৩০ মুহররম ১৪৪২

মৌলভীবাজার জেলা পরিষদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও কৃষি সহায়তা প্রদান

আপডেট: এপ্রিল ১৯, ২০২০

মৌলভীবাজার জেলা পরিষদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও কৃষি সহায়তা প্রদান



মোঃ জাকির হোসেন মৌলভীবাজার প্রতিনিধি: করোনা সংকট মোকাবিলায় মৌলভীবাজার জেলা পরিষদ ৫ হাজার ৪০ পরিবারকে খাদ্য সহায়তা এবং ৭শ কৃষি পরিবারকে কৃষি সহায়তা দিয়েছে।

রোববার (১৯ এপ্রিল) সকালে জেলার সাত উপজেলায় ঘরে ঘরে খাদ্য সামগ্রী জেলা পরিষদ সদস্যদের হাতে তুলে দেন মৌলভীবাজার-ও রাজনগর ৩ আসনের সংসদ সদস্য  নেছার আহমদ ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন 
জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন, পুলিশ সুপার ফারুক আহমেদ, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক  মিছবাউর রহমান, পৌর মেয়র মোঃফজলুর  রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার ভিপি সোয়েবসহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, আলু, ডাল, লবন ও সাবান। এছাড়া গ্রীস্মকালীন শাক সবজি চাষের জন্য জেলা কৃষি সম্প্রসারন অফিসের সহযোগীতায় ৭শ কৃষি পরিবারকে সাত প্রকার সবজি বীজ দেয়া হয়েছে।
জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান বলেন  করোনা সংকট মোকাবিলায় জেলা পরিষদের রাজস্ব তহবিল থেকে দরিদ্র ও বিভিন্ন শ্রেণী পেশার কর্মহীন পরিবারকে এ সব খাদ্য সহায়তা দেয়া হয়েছে। এছাড়া প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বাড়ীর আঙ্গিনা ও পতিত জমি চাষাবাদের আওতায় আনতে ঢেঁড়শ,লাল শাখ,বরবটি,কলমিশাখ,ঝিংগা,করলা ও শসার বীজ কৃষি পরিবারের মধ্যে বিতরন করা হবে।