৩১, অক্টোবর, ২০২০, শনিবার | | ১৪ রবিউল আউয়াল ১৪৪২

ভোলায় ছাত্রনেতার উদ্যোগে ১,০০০ মাস্ক বিতরণ

আপডেট: মে ১৮, ২০২০

ভোলায় ছাত্রনেতার উদ্যোগে ১,০০০ মাস্ক বিতরণ

ভোলা প্রতিনিধিঃ-মোঃ-জাফর ইসলামঃ-ভোলা জেলার তরুন প্রজন্মের মেধাবী ছাএনেতা আজিজ  মেহরাব মোল্লার নিজ উদ্যোগে বিনামূল্যে মার্কস ও জীবাণুনাশক স্প্রে  করা হয়। 

ভোলা জেলার তরুণ প্রতিভাবান মেধাবী  ছাএ নেতার  নিজ হাতে তৈরি  ১০০০ মাস্ক  সদরের বিভিন্ন পয়েন্টে সামাজিক   দুরত্ব বজায় রেখে বিভিন্নশ্রেনীর মানুষের মাঝে  বিতরন করেন।  অসহায় মানুষকে তিনি মেসেজ দেন আপনারা যার যার জায়গা থেকে সচেতন থাকুন এবং সবসময় মাস্ক পরিধান করুন।অতি প্রয়োজন ছাড়া  নিজ বাড়ীতে অবস্হান করুন  এবং নিজে  সচেতন থাকুন অন্যকে সচেতন রাখুন। 

ভোলা জেলা ছাত্রলীগ নেতা আজিজ মেহরাব মোল্লা বলেন, আমরা জাতির পিতার  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠণ বাংলাদেশ ছাত্রলীগের কর্মী। এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনার  বিশ্বস্ত ভ্যানগার্ড  হিসেবে পরিচিত বাংলাদেশ ছাএলীগ। জননেএী শেখ হাসিনার নির্দেশে আমরা করোনা মোকাবিলায়  জনগনের পাশে আছি এবং থাকবো।করোনা ভাইরাসে আক্রান্তের ঝুঁকি এড়াতে আমরা সাবান দিয়ে কম পক্ষে ২০ সেকেন্ড হাত ধৌত করবো।তিনি বলেন করোনা পরিস্থিতির এই লগ্নে  আমরা সবসময় মাস্ক পরিধান করবো বেশিবেশি হাত ধৌত করবো এবং জনগণ সমাগম থেকে এড়িয়ে চলবো । আতংক  নয় সচেতনতাই পারে আমাদের করোনা মহামারি থেকে রক্ষা করতে।  ইনশাআল্লাহ আমরা করোনা এই মহামারি থেকে দ্রুত সুস্হ হয়ে উঠবো।    

ছাত্রলীগ নেতা আজিজ মেহরাব মোল্লা বলেন আমরা জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা মিলে সকাল ১০টা থেকে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে ও যানবাহনে জীবাণু নাশক স্প্রে ছিটিয়েছি। এই মহামারী পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের এ কার্যক্রম চলবে। এ সব কার্যক্রমে অংশ নেন উপজেলা ছাত্রলীগের অনেক কর্মী। খোঁজ নিয়ে জানাযায় এই ছাত্রলীগ নেতা এর আগেও অনেক অসহায় হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এই বিষয় জানতে চাইলে আজিজ মেহরাব মোল্লা বলেন আমি দেশরত্ন শেখ হাসিনার ভ্যানগার্ড ও বাংলাদেশ  ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল – নাহিয়ান খান জয় এবং বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের ও ভোলা জেলা ছাএলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশ অনুসরণ করেই এই সামাজিক ও সচেতন মূলক কাজ করে যাচ্ছি।

আমার এই সামাজিক কাজের সার্বিক সহযোগীতা করেছেন ভোলা জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, বাপ্তা ইউনিয়ন চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা, যুবলীগ নেতা মাইনুর রহমান তুহিন মোল্লা। এই মহামারী পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত  আমার এই কার্যক্রম চলমান থাকবে।