২২, এপ্রিল, ২০২১, বৃহস্পতিবার | | ১০ রমজান ১৪৪২

হাইমচর উপজেলা কিন্ডার গার্টেন এসোশিয়েশনের বৃত্তি পরিক্ষা অনুষ্ঠিত

আপডেট: ডিসেম্বর ১৩, ২০১৮

হাইমচর উপজেলা কিন্ডার গার্টেন এসোশিয়েশনের বৃত্তি পরিক্ষা অনুষ্ঠিত

জি.এম শরীফ মাছুম বিল্লাহউপজেলা প্রতিনিধি, হাইমচর
হাইমচর উপজেলা সদর দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ে হাইমচর উপজেলা কিন্ডার গার্টেন এসোশিয়েশনের বৃত্তি পরিক্ষা-২০১৮ সুষ্ঠ ও শান্তিপূর্নভাবে অনুষ্ঠিত হয়েছে। আজ ১৩ ডিসেম্বর সকাল ১০টা হতে ১২টা ৩০ মিনিট পর্যন্ত অনুষ্ঠিত এ বৃত্তি পরিক্ষায় হাইমচর উপজেলার কিন্ডার গার্টেন এসোশিয়েশন ভুক্ত কিন্ডার গার্টেন এর কেজি প্রথম শ্রেনি হতে পঞ্চম শ্রেনি পর্যন্ত শিক্ষার্থীরা অংশগ্রহন করে।
আজকের অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষা পরিদর্শনে উপস্থিত হয়েছেন হাইমচর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার সমর কান্তি বসাক। হল সুপার, কেন্দ্র সচিব, পরিক্ষা নিয়ন্ত্রক ও কক্ষ পরিদর্শকদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সমর কান্তি বসাক বলেন। সচ্ছতা বজায় রেখে পরিক্ষা নিবেন এটাই আমাদের কামনা। পরিক্ষা পরিদর্শনে উপস্থিত হয়েছিলেন উপজেলা শিক্ষা অফিসার। তিনি বলেন- আপনাদের এসেসিয়েশন ভালো চলুক, সুনামের সাথে এগিয়ে যাক। সুষ্ঠু, সুন্দর ও কোলাহলমুক্ত পরিবেশে পরিক্ষা অনুষ্ঠানে কক্ষ পরিদর্শক সহ সকলকে উদাত্ত আহ্বান জানান।
হাইমচর উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশন  বৃত্তি পরিক্ষার বিষয় ছিল বাংলা, গনিত ও ইংরেজী। আজ প্রথম দিনের বৃত্তি পরিক্ষায় বাংলা ও ইংরেজি বিষয়ে পরিক্ষা অনুষ্ঠিত হয়েছে।
বৃত্তি পরিক্ষা সম্পর্কে এসোশিয়েশনের সভাপতি ও কেন্দ্র সচিব  জানান, হাইমচর উপজেলা কিন্ডার গার্টেন এসোশিয়েশনের বৃত্তি পরিক্ষায় যারা অংগ্রহন করেছে তাদের সকলের সহযোগিতায় পরিক্ষা সুষ্ঠু ও সুন্দর ভাবে নিতে পেরেছি। আগামী কাল গনিত বিষয়ে ১০০ নম্বরে পরিক্ষা অনুষ্ঠিত হবে।