২৬, জানুয়ারী, ২০২১, মঙ্গলবার | | ১২ জমাদিউস সানি ১৪৪২

আপনাদের সেবা করার মধ্যে দিয়ে, এই ভালোবাসার প্রতিদান দিয়ে যাব “এমপি শিবলী সাদিক”

আপডেট: নভেম্বর ২৫, ২০২০

আপনাদের সেবা করার মধ্যে দিয়ে, এই ভালোবাসার প্রতিদান দিয়ে যাব “এমপি শিবলী সাদিক”


জাকিরুল ইসলাম, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি
:
আপনারা যে ভালোবাসা দেখিয়েছেন তাতে আমি অভিভূত, আবেগাপ্লুত। আমি সকলের নিকট কৃতজ্ঞ। আমৃত্যু আপনাদের সেবা করার মধ্যে দিয়ে এই ভালোবাসার প্রতিদান দিয়ে যাব ইনশাআল্লাহ।
সিঙ্গাপুরে উন্নত চিকিৎসা শেষে মঙ্গলবার ঢাকা হতে নীলসাগর ট্রেনে বেলা সাড়ে ৩ টায় নিজ নির্বাচনী এলাকা দিনাজপুরের বিরামপুর রেলস্টেশনে পৌঁছে স্টেশন চত্বরে উপজেলা ও পৌর আ.লীগ এবং সহযোগী সংগঠনের আয়োজনে পথসভা মঞ্চে উপরোক্ত কথাগুলো বলেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য এবং নবাবগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতি মো. শিবলী সাদিক এমপি।
এসময় তার সফরসঙ্গী হিসেবে  বিরামপুর, নবাবগঞ্জ, হাকিমপুর ও ঘোড়াঘাট উপজেলার জনপ্রতিনিধিগণ ও আ.লীগের সিনিয়র নেতৃবৃন্দ ছিলেন।    
এদিকে শিবলী সাদিক এমপি তার নির্বাচনী এলাকায় ফেরার খবরে স্টেশনে তাকে একনজর দেখতে দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণের ছিল উপচে পড়া ভিড়। এসময় তাকে দেখে অনেকে আবেগে আপ্লুত হয়ে পড়েন।
প্রসঙ্গত, শিবলী সাদিক এমপি গত ৩ নভেম্বর মেরুদন্ডে সার্জারি করার উদ্দেশ্যে সিঙ্গাপুরে গমন করেন। সেখানে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষনে থাকার পর গত ১৫ নভেম্বর তার সার্জারি সফলভাবে সম্পন্ন হয়। সার্জারি শেষে গত ২০ নভেম্বর সিঙ্গাপুর এয়ারলাইনস এর একটি বিমানে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর (ঢাকায়) পৌঁছেন।
তিনি দিনাজপুর-৬ আসন থেকে পর পর ২ বার জনগণের বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হয়ে এলাকায় নতুন নতুন স্কুল, কলেজ ও মাদ্রাসা নির্মাণসহ প্রত্যন্ত অঞ্চলের যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন সাধন, সামাজিক নিরাপত্তা নিশ্চিতকরণ, ৩টি শতভাগ বিদ্যুতায়িত উপজেলা, করোনাকালে নিজ অর্থায়নে হাসপাতালে ঔষধ ও অনান্য উপকরণ প্রদান, মসজিদের ইমাম মুয়াজ্জিন ও অস্বচ্ছল দলীয় নেতাকর্মীদের মাঝে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ এবং নির্বাচনী এলাকার ৭০ হাজার মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের মাধ্যমে মানবতার ফেরিওয়ালা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।