২২, এপ্রিল, ২০২১, বৃহস্পতিবার | | ১০ রমজান ১৪৪২

বোদায় ১০০০ মাস্ক বিতরন করল হৃদয়ে গ্রামবাংলা ফাউন্ডেশন

আপডেট: মার্চ ২৭, ২০২১

বোদায় ১০০০ মাস্ক বিতরন করল হৃদয়ে গ্রামবাংলা ফাউন্ডেশন

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের বোদা শহরে রিকশা, ভ্যানচালক ও গরীব মানুষের মাঝে ১০০০ মাস্ক বিতরন করল হৃদয়ে গ্রামবাংলা ফাউন্ডেশন। সংগঠনটির স্বেচ্ছাসেবকরা রিকসা, ভ্যানচালক ও গরীব মানুষদের মাঝে মাস্ক বিষয়ে সচেতনতা সৃষ্টি করেন এবং সঠিক নিয়মে মাস্ক পরার নিয়ম কানুনও শিখিয়ে দেন। মাস্ক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ও বোদা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোখলেছুর রহমান জিল্লুর । প্রধান অতিথির বক্তব্যে ভাইস চেয়ারম্যান বলেন, হৃদয়ে গ্রামবাংলা ফাউন্ডেশনের মত দেশের সকল স্বেচ্ছাসেবী সংগঠনকে আরো বেশি বেশি ছিন্নমূল মানুষদের কল্যানে এগিয়ে আসার অনুরোধ করেন।

সমাজের বিত্তবান মানুষদের কে করোনা মহামারীর সময় গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়াতে অনুরোধ করেন সংগঠনটির ট্রেজারার আহসান হাবীব।

মাস্ক বিতরন অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মিরাজুল ইসলাম মিথু, প্রবীন সাংবাদিক ও আওয়ামী কৃষক লীগের ঋন বিষয়ক সম্পাদক মাজহারুল ইসলাম সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্হিত ছিলেন।

দেশে করোনা ভাইরাসের শুরু থেকেই সংগঠনটি গরীব ছিন্নমূল মানুষের মাঝে ত্রান সামগ্রী থেকে শুরু করে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও ঔষধ পত্র সরবরাহ করে আসছিল।