২৭, নভেম্বর, ২০২০, শুক্রবার | | ১১ রবিউস সানি ১৪৪২

মীরসরাইয়ে সংখ্যালঘুদের উপর হামলা হবেবিএনপি-জামায়ত ক্ষমতায় আসলে

আপডেট: ডিসেম্বর ১৪, ২০১৮

মীরসরাইয়ে সংখ্যালঘুদের উপর হামলা হবেবিএনপি-জামায়ত ক্ষমতায় আসলে

এম জাবেদ হোসাইন (মীরসরাই প্রতিনিধি) গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন বিএনপি জামায়াত আবার ক্ষমতায় এলে এই মীরসরাইতে রেবতি মোহন জলদাস ও সুনীল সাধু সহ ২৭ টি হত্যাকান্ডের মতো আরো নির্মম ঘটনা ফিরে আসবে। শেখ হাসিনার সরকার দেশে যেই শান্তি ও সুদিন ফিরিয়ে এনেছে তা আবার বিভীষিকায় পরিনত হবে। 

তাই এবারের নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে মীরসরাইবাসীর সকলের ও সবার সন্তানদের আগামীর সুদিন নিশ্চিত করা এখন সময়ের দাবী। তিনি ৩০ ডিসেম্বর ভোর থেকে হিন্দু বৌদ্ধ সহ সবাইকে ভোট কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দিয়ে মীরসরাই ও দেশের উন্নয়নকে নিশ্চিত রাখার আহ্বান জানান। 

১৪ ডিসেম্বর (শুক্রবার) সকাল ১১টায় মীরসরাই উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার হিন্দু বৌদ্ধ খৃষ্টান যুব ও ছাত্র ঐক্য পরিষদ আয়োজিত শহীদ বুদ্ধিজীবী হত্যা দিবস উপলক্ষে ছাত্র – যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। ২০০১ সালে বিএনপি জামাত সাম্প্রদায়িক শক্তি রাষ্ট্র ক্ষমতায় এসে সনাতন ধর্মালম্বীদের উপর যে অমানুষিক অত্যাচার, হত্যা, ধর্ষণ, মন্দির ও প্রতিমা ভাংচুর করে যে বিভিষিকাময় অবস্থা তৈরী করেছিলো তা স্মরণে এনে আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে নিজেদের আত্মমর্যাদা, সম্মান, অধিকার রক্ষায় স্বাধীনতার পক্ষে নৌকায় ভোট দেয়ার বিকল্প নেই।

হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি বাবু শ্যামলন্দু দাস এর সভাপতিত্বে ও যুব ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নয়ন কান্তি ধূম এর সঞ্চলনায় উক্ত আলোচনায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গির কবির চৌধুরী, কথা সাহিত্যিক মুক্তিযোদ্ধা কাইয়ুম নিজামী, বারইয়াহাটের পৌর মেয়র নিজাম উদ্দিন, উপজেলা প্যানেল চেয়ারম্যান ইয়াসমিন আক্তার কাকলী, ঐক্য পরিষদের নেতা ক্ষুধিরাম দাস, যুব ঐক্য পরিষদের সভাপতি কল্যাণ রায় প্রমুখ ব্যক্তিবর্গ।