২০, অক্টোবর, ২০২০, মঙ্গলবার | | ৩ রবিউল আউয়াল ১৪৪২

নোয়াখালী আমিন বাজার আইডিয়াল স্কুলে বিজয় র‍্যালী

আপডেট: ডিসেম্বর ১৬, ২০১৮

নোয়াখালী আমিন বাজার আইডিয়াল স্কুলে বিজয় র‍্যালী

জে এস আব্দুর রহমান, (নোয়াখালী প্রতিনিধি):মহান বিজয় দিবস উপলক্ষে বিজয় উৎসবের আয়োজন করেছে আমিন বাজার আইডিয়াল স্কুল, (বেগমগঞ্জ, নোয়াখালী)। উৎসবের ধারাবাহিকতায় রবিবার সকাল ৯টায় আমিন বাজার আইডিয়াল স্কুল ক্যাম্পাস থেকে বিজয় র‌্যালি নিয়ে আমিন বাজার প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদ রুহুল আমিন বাজার স্মৃতিস্তম্ভে ফুলের ঢালা দিয়ে শহীদের প্রতি শ্রদ্ধা জানায়।

বিজয় র‌্যালির উদ্বোধন করেন আমিন বাজার আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষিক এম এ আব্দুল মতিন ।
র‌্যালিতে আরো উপস্থিত ছিলেন আমিন বাজার আইডিয়াল স্কুলের সহকারী শিক্ষক সালেহ আহম্মদ রবিউল হাছান (রবি) মাও. মাহফুজুর রহমান এবং জহির উদ্দিন সহ অন্যান্য শিক্ষকমন্ডলী শিক্ষার্থী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এর আগে গত নভেম্বর মাসের ৯ তারিখে অনুষ্ঠিত ম্যারিটসো বৃত্তি পরীক্ষার ফলাফলে সাফল্যে নির্ভর বিদ্যাপীঠ আমিন বাজার আইডিয়াল স্কুলের ২৬ জন কৃতি শিক্ষার্থী বৃত্তি পেয়েছে। এদের মধ্যে ১ জন ট্যালেন্টপুলে ও ১০ জন প্রথম গ্রেডে এবং ১৫ জন সাধারন গ্রেডে বৃত্তি পায়।
আমিন বাজার আইডিয়াল স্কুলের ২৬ জন বৃত্তি পাওয়া কৃতি শিক্ষার্থীরা হলো, ট্যালেন্টপুলে আফরিন শাখা উপমা , ও প্রথম গ্রেডে পায়, ইশরাত আরা রজনী, নাদিমুল হাসান, ইসমাঈল হোসেন, মারিফুল আমিন আফ্রিদী, সিয়াম হোসেন, উৎলুমা উহিয়া আনফা, জয়নব বিনতে জেদনী, উসমান গনী মেহেরাজ, মিশকাতুর রহমান ফরশ, মাহমুদুল হাসান তানবীর এবং বাকীরা সাধারন গ্রেডে বৃত্তি পায়।
স্কুলের অভুতপুর্ব সাফল্যে প্রধান শিক্ষক এম এ আব্দুল মতিন বলেন, প্রতিবছরের ন্যায় এবার আমাদের শিক্ষার্থীরা প্রতিষ্ঠানের সুনাম বয়ে এনেছে। আমি আমার স্কুলের প্রতিটি শিক্ষক/শিক্ষিকা, শিক্ষার্থী ও অভিবাবক সবাইকেই ধন্যবাদ জানাই কারন এমন সাফল্যের পেছনে তাদের সকলেরই অবদান রয়েছে। তিনি আরও জানান, অন্যান্য বৃত্তি পরীক্ষাতেও আমাদের শিক্ষার্থীরা সব সময় ভাল রেজাল্ট করে স্কুল ও তাদের সুনাম বয়ে আনছে। আগামীতেও এর ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
মাতৃ মমতায় ঘেরা আমিন বাজার আইডিয়াল স্কুলের সহকারী শিক্ষক রবিউল হাছান (রবি) জানান প্রতিটি শিক্ষার্থীকে সম্পুর্ন ঘরোয়া পরিবেশেই শিক্ষাদান করা হয়। প্রতিষ্ঠানের প্রতিটি শিক্ষক,শিক্ষিকা ছাত্র/ছাত্রীদেরকে যত্ন সহকারে শিক্ষা দিয়ে থাকেন। পড়াশুনার পাশাপাশি স্কুলের ভেতরে রয়েছে শিক্ষার্থীদের বিনোদনের ব্যবস্থা। শিক্ষার্থীদের এমন সাফল্যে আমি সত্যিই গর্বিত। আমি শিক্ষার্থী ও অভিবাবকদেরকে ধন্যবাদ জানাই।