২৫, অক্টোবর, ২০২০, রোববার | | ৮ রবিউল আউয়াল ১৪৪২

সিকৃবিতে বিজয় দিবসে কৃষ্ণচূঁড়ার বিশেষ অনুষ্ঠান সম্পন্ন

আপডেট: ডিসেম্বর ১৭, ২০১৮

সিকৃবিতে বিজয় দিবসে কৃষ্ণচূঁড়ার বিশেষ অনুষ্ঠান সম্পন্ন

হাসান সৈয়দ, সিকৃবিঃ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) তে মহান বিজয় দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে কৃষ্ণচূঁড়া সাংস্কৃতিক সংঘ আজ  আয়োজন করেছিল বিজয় দিবসের বিশেষ অনুষ্ঠান ‘অটুট প্রত্যয়’।
দেশ ও সমাজের প্রতি দায়বদ্ধতা থেকেই কৃষ্ণচূঁড়া সাংস্কৃতিক সংঘের এমন আয়োজন।অনুষ্ঠানের অংশ হিসেবে সংগঠনটির পক্ষ থেকে মুক্তিযুদ্ধ বিষয়ক দেয়ালিকা সকলের জন্য উন্মোচন করা হয় ফুচকা চত্ত্বরে। এর পর বিকাল ০৪.২০ মিনিটে দেশ গড়ার অঙিকার নিয়ে জাতীয় পতাকা হাতে কেন্দ্রীয় শহীদ মিনারে দাঁড়িয়ে শপথ গ্রহণ করে কৃষ্ণচূঁড়ার সদস্যবৃন্দ ও অনুষ্ঠানে উপস্থিত সকল শিক্ষার্থী, শিক্ষক ও ছাত্রলীগের নেতা-কর্মীরা ।পরিশেষে বিকাল ০৪.৩১ মিনিটে সমবেত কন্ঠে জাতীয় সংগীত গাওয়ার মাধ্যমে সমস্ত শহীদদের গভীরভাবে স্মরন করা হয় এবং এরপর  অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। 
উক্ত অনুষ্ঠানে কৃষ্ণচূঁড়ার সকল সদস্যের পাশাপাশি উপস্থিত ছিলেন কৃষ্ণচূঁড়া সাংস্কৃতিক সংঘের সভাপতি অধ্যাপক ড. মোঃ জামাল উদ্দিন ভূঁইয়া, অতিরিক্ত পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) ড. নাজিম উদ্দিন , কৃষ্ণচূ্ঁড়ার উপদেস্টা সৈয়দ মাশেকুল বারী, কিশোর কুমার সরকার এবং বাংলাদেশ ছাত্রলীগ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখার নেতা-কর্মীরা।
কৃষ্ণচূঁড়ার এমন গঠনমূলক আয়োজনের মাধ্যমে শিক্ষার্থীদের মাঝে জাগ্রত হবে দেশাত্ববোধ এবং দেশ পাবে মাদকমুক্ত তরুণ মেধাবী সমাজ – এমনই দাবী এই সংগঠনের দায়িত্বশীলদের।