২৩, অক্টোবর, ২০১৯, বুধবার | | ২৩ সফর ১৪৪১

আমি এমপি হতে আসিনি, আপনাদেরকে এমপি বানাতে এসেছি: হিরো আলম

আপডেট: ডিসেম্বর ১৭, ২০১৮

আমি এমপি হতে আসিনি, আপনাদেরকে এমপি বানাতে এসেছি: হিরো আলম

মোঃ ইমাম হোসেন স্বাধীন।মোড়েলগঞ্জ, বাগেরহাট: এমপি হতে আসিনি – বগুড়া-৪ (কাহালু- নন্দীগ্রাম) আসনের সংসদ সদস্য প্রার্থী ‘বর্তমান সময়ে ব্যাপক আলোচিত’ আশরাফুল হোসেন হিরো আলম শুক্রবার দিনব্যাপি নন্দীগ্রাম উপজেলায় নির্বাচনী প্রচারণা করেছেন। ভোটারদের কাছে দোয়া প্রার্থনা সহ ভোট চেয়েছেন তিনি। উপজেলার চারমাথা ভদ্রদীঘি বাজার থেকে প্রচারণা শুরু করেন। 

এরপর ১ নং বুড়ইল ইউনিয়নের কৈগাড়ী জামে মসজিদে কর্মী সমর্থকদের নিয়ে জুমআ’র নামাজ আদায় শেষে নন্দীগ্রাম বাসষ্ট্যান্ডে নির্বাচনী প্রচারনা চালান।

পরে নন্দীগ্রাম পুরাতন বাজার, ওমরপুর বাজার, রণবাঘা, ডেরাহার, কদমা, গুছইন সহ হাটে-বাজারে নির্বাচনী প্রচারণা করেন। এসময় তরুন ও যুবক ভোটারদের মধ্যে হিরো আলমকে নিয়ে বেশ উল্লাস করতে দেখা গেছে। বয়স্ক বৃদ্ধরা হিরো আলমকে এক-নজর দেখতে এগিয়ে আসেন এবং মাথায় হাত দিয়ে দোয়া করেন।

উপজেলার নন্দীগ্রাম সদর ইউনিয়নের রনবাঘা বাজারে এক পথসভায় বগুড়া-৪ আসনের সংসদ সদস্য প্রার্থী হিরো আলম বলেন, আমি এমপি হলে জনগন এমপি হবে। আমি এমপি হতে আসিনি, আপনাদেরকে এমপি বানাতে এসেছি। আমি জনতার হিরো, ষড়যন্ত্র করেও কেউ আমাকে জিরো বানাতে পারেনি। আপনাদের ভালবাসা আছে বলেই আমি আবারো নির্বাচনের মাঠে ফিরতে পেরেছি।

আমি এমপি হতে আসিনি, আপনাদেরকে এমপি বানাতে এসেছি: হিরো আলম।

হিরো আলম বলেন, শিক্ষিতরাই বারবার এমপি হবে ? জনপ্রতিনিধি হবে ? যাদের টাকা বেশী তারা এমপি হবে ? আমরা কেন পারব না। আমি চেষ্টা করছি, এমপি হবে জনগন। যারা অশিক্ষিত, তাদের ভোটেই কিন্তু সবাই এমপিগিরি করছে। আমরা অশিক্ষিতরা এমপি হলে অনেকের মাথা ব্যাথা। কিন্তু কেন ? আমাদের ভোটে সংসদ গঠন হয়, কিন্তু আমরা সংসদে গেলে তাদের জ্বলে কেন ?

উপস্থিত শতশত জনতার উদ্দেশে তিনি বলেন, একজন হিরো আলমকে জনগনের এমপি নির্বাচিত করে দেখুন, পরের নির্বাচন গুলোতে সারাদেশে আমারমত অনেক হিরো আলম সাহস পাবে, এগিয়ে আসবে। তারা বলবে ‘হিরো আলম পারলে আমরা পারব না কেন। এভাবেই পরিবর্তন আসবে, জনগনই এমপি হবে, জনগনের হাতেই ক্ষমতা আসবে। আমি আপনাদের সন্তান। প্রত্যেক অসহায় ও অধিকার বি ত পরিবারের একজন হতে চাই। আমি গরিবের সন্তান, গরিবের দু:খ বুঝি। আপনারা আমাকে একবার সুযোগ দিন।