৯, আগস্ট, ২০২০, রোববার | | ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

লালমনিরহাটে পর্ণোগ্রাফি আইনে যুবক গ্রেফতার

আপডেট: ডিসেম্বর ১৭, ২০১৮

লালমনিরহাটে পর্ণোগ্রাফি আইনে যুবক গ্রেফতার

আসাদ হোসেন রিফাত,লালমনিরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পর্ণোগ্রাফি আইনে দায়ের করা একটি মামলায় রাতুল রানা লিমন(২৭) নামে এক বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃত বখাটে রাতুল রানা লিমন উপজেলার কাকিনা ইউনিয়নের তালুক বানীনগরের মোস্তাফিজুর রহমানের ছেলে। সে উত্তর বাংলা কলেজ পড়ুয়া ছাত্র।
জানাগেছে,কাকিনা উত্তর বাংলা কলেজে পড়তেন রাতুল রানা লিমন। সেই সুবাদে রাতুলের সাথে পরিচয় হয় কলেজ পড়ুয়া মেয়েটির। ওই সময় রাতুল মুঠোফোনে মেয়েটিকে বিরক্ত করতেন সব সময়। এসব বিষয় মেয়েটির বাবা আব্দুল সালাম সরকারকে মেয়েটি জানালে রাতুলকে সাবধান করেও দেন। গত ২৩ নভেম্বর উপজেলার চন্দ্রপুরের সোহেল রানার সাথে বিয়ে হলে রাতুল তার স্বামীকে ফোন করে প্রাণ নাশের হুমকী দেয়। এরপরেই ৩০ নভেম্বর তাসকিন রাকাব নামে একটি ফেইসবুক আইডি খুলে বিভিন্ন ধারণের ফটোশপের তৈরী করা ছবি আপলোড করে তার স্বামীকে দেখতে বলে। রাতুলের এমন আচরণ দেখে মেয়েটি নিজেই বাদি হয়ে ৪ ডিসেম্বর কালীগঞ্জ থানায় মামলা দায়ের করেন মেয়েটি। মামলা হওয়ার পর গতকাল রোববার রাতে পুলিশ রাতুল রানা লিমনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করে পুলিশ।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি মকুবল হোসেন জানান,’গ্রেফতারকৃত বখাটে রাতুল রানা লিমনকে কলেজ ছাত্রীর তৈরী করা অশ্লীল নগ্নছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয়ভীতি দেখিয়ে তার সঙ্গে দৈহিক সম্পর্কের অপচেষ্টা চালায়। বিষয়টি জানাজানি হলে মেয়েটি থানায় অভিযোগ দায়ের করে। এর ভিত্তিতে রাতুলকে গ্রেফতার করে। রাতুলের কাছে অশ্লীল ছবিসহ একটি মেমোরি কার্ড উদ্ধার করা হয়েছে বলে ওসি জানান।