১৫, ডিসেম্বর, ২০১৯, রোববার | | ১৭ রবিউস সানি ১৪৪১

বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি লিপনসহ গ্রেপ্তার ১১

আপডেট: ডিসেম্বর ২১, ২০১৮

বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি লিপনসহ গ্রেপ্তার ১১

বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি কে এম আমিনুল ইসলাম লিপনসহ ১১ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।শুক্রবার (২১ ডিসেম্বর) বিকেল পর্যন্ত শহরের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার নেতা-কর্মীরা হলেন- বরিশোল কোতোয়ালি বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শেখ আব্দুর রহিম, মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান রাহাত, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, বিএনপি নেতা হিমেল তালুকদার, মো. রিয়াজ হাওলাদার, স্বেচ্ছাসেবক দল নেতা বিএইচ রিমন, শাহরিয়ার ইসলাম তুষার ও মো. নুরুল ইসলামসহ ১১ জন।

বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বলেন- গ্রেফতারদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানাসহ বিভিন্ন থানায় বিশেষ ক্ষমতা আইনে একাধিক মামলা রয়েছে। তাদের মধ্যে জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি জেএম আমিনুল ইসলাম লিপন ও বিএইচ রিমনসহ কয়েকজনকে বরিশাল কেন্দ্রীয় কারাগারের সামনে থেকে গ্রেতারর করা হয়।

তবে মহানগর বিএনপি নেতাদের দাবি- জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি জেএম আমিনুল ইসলাম লিপন ও বিএইচ রিমনসহ বিএনপির নেতা-কর্মী আগে গ্রেফতার হওয়া নেতা-কর্মীদের দেখতে কারাগারে যান। সেখান থেকে ফেরার পথে তাদের গ্রেফতার করে পুলিশ।’