২৮, নভেম্বর, ২০২০, শনিবার | | ১২ রবিউস সানি ১৪৪২

সুন্দর বাগেরহাট গড়তে নৌকায় ভোট দিন-শেখ তন্ময়

আপডেট: ডিসেম্বর ২৪, ২০১৮

সুন্দর বাগেরহাট গড়তে নৌকায় ভোট দিন-শেখ তন্ময়

৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে, বঙ্গবন্ধুর নাতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাতিজা ও বাগেরহাট-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী শেখ তন্ময় বলেছেন, ‘আমি আপনাদের সবার কাছে ভোট চাই। দেশের অন্যান্য অনেক জায়গার তুলনায় এই এলাকার কাঙ্খিত উন্নয়ন হয়নি। নৌকায় ভোট দিন। বাগেরহাট ও কচুয়া উপজেলার আরও উন্নয়ন হবে।,দল, মত নির্বিশেষে সবাই মিলে একসাথে সুন্দর বাগেরহাট গড়ে তুলবো।

রবিবার বিকালে বাগেরহাট পৌরসভার বাসাবাটী আমতলা মাঠ প্রাঙ্গণে এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ তন্ময় আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত এক দশকে বাংলাদেশের অর্জিত উন্নয়ন-অগ্রগতির জন্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকার বিজয়ে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বাঙালির বিকাশমান ধারার তিনটি কালকে মূল্যায়ন করলে বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মের স্বার্থে মৌলবাদ, জঙ্গিবাদ, দুর্নীতিবাজ ও মাদক নির্মূলে শেখ হাসিনার নেতৃত্বই আমাদের একমাত্র ভরসা।

বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমানের সভাপতিত্বে নির্বাচনী জনসভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার ফখরুল আলম সাহেব, পৌর আওয়ামী লীগ সভাপতি শেখ বশিরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ফরিদা আক্তার বানু লুসী, জেলা আওয়ামীলীগ নেতা মো. ফিরোজুল ইসলাম, জেলা তাঁতী লীগের সভাপতি তালুকদার আব্দুল বাকী প্রমুখ।