১৮, সেপ্টেম্বর, ২০২০, শুক্রবার | | ৩০ মুহররম ১৪৪২

আমরা মুক্তিযোদ্ধার সন্তান’এর পঞ্চগড় জেলা শাখার কমিটি গঠন

আপডেট: অক্টোবর ২, ২০১৮

আমরা মুক্তিযোদ্ধার সন্তান’এর পঞ্চগড় জেলা শাখার কমিটি গঠন

স্টাফ রিপোর্টার আহসান হাবীব: মুক্তিযোদ্ধার সন্তানদের প্রতিনিধিত্বকারী সংগঠন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’এর পঞ্চগড় জেলা শাখা গঠন করা হয়েছে। মো. আলমগীর হোসেনকে সভাপতি ও মো. আশিকুজ্জামান সৌরভকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যের এ কমিটি গঠন করা হয়।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো. সাজ্জাদ হোসেন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ রাশেদুজ্জামান শাহীন সোমবার (১ অক্টোবর) এ কমিটি অনুমোদন দেন।

রাজধানীর শান্তিনগরে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে কমিটি অনুমোদনের সময় সংগঠনের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর সভাপতি জোবায়দা হক অজন্তা এবং কোষাধ্যক্ষ ও দফতর সম্পাদক আহমাদ রাসেল উপস্থিত ছিলেন।

মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তান ও মুক্তিযুদ্ধের পক্ষের পঞ্চগড় জেলায় অবস্থানরত সব জনগোষ্ঠীর মাঝে দেশের গৌরবোজ্জ্বল ইতিহাস প্রচার ও সরকার গৃহীত নানামুখী উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরার মাধ্যমে দেশের ভাবমূর্তি উজ্জ্বল এবং মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে এ কমিটি কাজ করবে বলে কেন্দ্রীয় নেতাদের বিশ্বাস। আগামী এক বছরের জন্য এ কমিটি অনুমোদন দেয়া হয়।

কমিটিতে মো. মাজেদ বকুল, মো. ফরহাদ হোসেন ও দীপঙ্কর রায় মিঠুকে সহ-সভাপতি, মো. মোস্তাফিজুর রহমান সোহাগ ও মো. মুরাদ হোসেনকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং মো. মনিরুল ইসলাম মুন্না ও মো. আরশাদ ইশতিয়াক রাজাকে সাংঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।