১৬, ডিসেম্বর, ২০১৯, সোমবার | | ১৮ রবিউস সানি ১৪৪১

নেত্রকোণায় ভয়াবহ অগ্নিকাণ্ড

আপডেট: ডিসেম্বর ২৮, ২০১৮

নেত্রকোণায়  ভয়াবহ অগ্নিকাণ্ড

আব্দুল নূর, নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোণার জেলার সদর উপজেলার ঠাকুরাকোণা বাজারে আজ সকালে আগুন লেগে আট মুদি দোকান ও আট গুদামঘর পুড়ে ছাই হয়ে গেছে।হঠাৎ করে এই আগুনের সূত্রপাত ঘটে পরে স্তানীয়রা নেত্রকোনা মডেল থানায় অবহিত করলে প্রশাসন ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা দ্রুত সেখানে পৌছান।  এতে অন্তত দেড়কোটি টাকারো বেশি ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তদের দাবি।
শুক্রবার (২৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।
খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে নেত্রকোণার ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মীরা। পাশাপাশি ঘটনাস্থলে ছুটে যান জেলা প্রশাসক (ডিসি) মঈনউল ইসলাম ও জেলা পুলিশ সদস্যরা।
জেলা ফায়ার স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোমেন মোর্শেদ  জানান, আগুনে আটটি মুদি দোকান ও মুদি দোকানের আটটি গুদামঘর পুড়েছে। এতে অন্তত দেড়কোটি টাকারো বেশি ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তদের দাবি। তবে আগুনের সূত্রপাত সম্পর্কে জানা যায়নি।
আগুনে রামু দেবনাথ, মানিক দেবনাথ পল্লব সরকার, বিপ্লব সরকার, ভক্ত বর্মণ, মঙ্গল পাল ও শহীদের মুদি দোকানসহ গুদামঘর পুড়ে ছাই হয়ে গেছে। খোঁজ নেওয়া হচ্ছে বাকি ক্ষতিগ্রস্তদের। দীর্ঘ কয়েক ঘন্টোর চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।