২৬, জানুয়ারী, ২০২১, মঙ্গলবার | | ১২ জমাদিউস সানি ১৪৪২

নানা হলেন নিরাপদ সড়ক আন্দোলনের নেতা ইলিয়াস কাঞ্চন

আপডেট: অক্টোবর ২৪, ২০১৮

নানা হলেন নিরাপদ সড়ক আন্দোলনের নেতা ইলিয়াস কাঞ্চন

নিউজ ডেস্কঃ আবারও নানা হলেন নিরাপদ সড়ক আন্দোলনের নেতা জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। গতকাল বিকেলে লণ্ডনে বসবাসরত তার  মেয়ে ইশরাত জাহান ইমা এক পুত্র সন্তানের জন্ম দেন। মা ও ছেলে দুজনেই ভালো আছেন বলে নিশ্চিত করেছেন ইলিয়াস কাঞ্চন।নাতির জন্য সবার কাছে দোয়াও চেয়েছেন তিনি।

ইলিয়াস কাঞ্চন জানালেন, তার নাতির নাম রাখা হয়েছে আরশান। ২০১২ সালে এক কন্যাসন্তান জন্ম দেন কাঞ্চনের একমাত্র কন্যা ইমা ।তার নাম আর্শিয়া মাহনাজ ইসলাম। স্বামী কলিন্স ইসলামকে নিয়ে বর্তমানে যুক্তরাজ্যেই স্থায়ীভাবে বাস করছেন ইমা।

গত ২২ অক্টোবর ছিল ইলিয়াস কাঞ্চনের স্ত্রী জাহানারা কাঞ্চনের ২৫তম মৃত্যুবার্ষিকী। ঠিক তার একদিন পরেই সাতসাগর তেরো নদীর ওপার থেকে এলো আনন্দের এই সংবাদ। ইতোমধ্যে নতুন নাতির মুখ দেখতে  যুক্তরাজ্যে যাবার প্রস্তুতি নিচ্ছেন ইলিয়াস কাঞ্চন। আগামী ২৮ অক্টোবর সকাল ১০টার ফ্লাইটে ঢাকা ছাড়বেন তিনি। ফিরবেন ১২ নভেম্বর।

বেদের মেয়ে জোছনা’র নায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, সড়ক দুর্ঘটনার শিকার হয়ে ২৫ বছর আগে ২২ অক্টোবর মারা যায় আমার স্ত্রী জাহানারা। তার মৃত্যুদিন আমার কাছে খুবই বেদনার। এমন বিশেষ দিনের পরদিন ২৩ অক্টোবর এলো নতুন আনন্দের খবর। এই দিনে আমি নানা হলাম। খোদার কাছে অশেষ কৃতজ্ঞতা।

উল্লেখ্য,একুশে পদক প্রাপ্ত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের আরেক সন্তান মিরাজুল মঈন জয়। ছেলের ঘরেও এক নাতির মুখ দেখেছেন জনপ্রিয় এ অভিনেতা। ছেলের সন্তানের  নাম ফাইজান।