১৮, ফেব্রুয়ারি, ২০২০, মঙ্গলবার | | ২৩ জমাদিউস সানি ১৪৪১

মোরেলগঞ্জে চাঁদাবাজি ও মাদক বন্ধের নির্দেশ দিলেন এমপি

আপডেট: জানুয়ারি ২৩, ২০১৯

মোরেলগঞ্জে চাঁদাবাজি ও মাদক বন্ধের নির্দেশ দিলেন এমপি

মোরেলগঞ্জে সামাজিক ব্যাধি চাঁদাবিাজি ও মাদক বন্ধের জন্য নির্দেশ দিয়েছেন নবনির্বাচিত এমপি বীর মুক্তিযোদ্ধা ডা. মোজাম্মেল হোসেন। মঙ্গলবার বেলা ১১ টায় মুক্তিযোদ্ধাদের দেওয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ ঘোষনা দেন।

তিনি বলেন, মোরেলগঞ্জ-শরণখোলায় আর কোন চাঁদাবাজি নয়। থাকবেনা মাদকের বাজারও। বাস স্ট্যান্ড, ভ্যান স্ট্যান্ড, ট্রলার ঘাট অথবা অনুরূপ কোন স্থানে এখন থেকে আর কোন প্রকার তোলাবাজি চলবেনা। এসব অপরাধ বন্ধের জন্য পুলিশ প্রশাসনকে তিনি নির্দেশ দেন। একই সাথে মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে কেউ যেন মিথ্যা মামলা দায়ের করতে না পারে সে বিষয়েও থানার ওসিকে সতর্ক থাকার নির্দেশ দেন।

ডা. মোজাম্মেল হোসেন মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন প্রকল্পের প্রস্তাব বাস্তবায়ন ও মৃত্যুর পরে পৌর এলাকায় একটি নির্দিষ্ট স্থানে দাফনের জন্য স্থান নির্ধারণের জন্য পৌরসভা মেয়রকে নির্দেশ দিয়েছেন। ডা. মোজাম্মেল হোসেন ৫ম বারের মত এ আসনে এমপি নির্বাচিত হয়েছেন।

পৌরপার্কে অনুষ্ঠিত এ সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. লিয়াকত আলী খান। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন, উপজেলা চেয়ারম্যান এ্যাড. শাহ্-ই-আলম বাচ্চু, পৌরসভা মেয়র এ্যাড. মনিরুল হক তালুকদার, আ.লীগ সাধারণ সম্পাদক এম এমদাদুল হক ও থানার ওসি কেএম আজিজুল ইসলাম।

অন্যান্যের মধ্যে বক্তৃতা দেন সাবেক কমান্ডার ডা. মোসলেম উদ্দিন, শাহআলম হাওলাদার, তৈয়ুবুর রহমান সেলিম, মো. আকরামুজ্জামান, মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান খান ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম।