১০, জুলাই, ২০২০, শুক্রবার | | ১৯ জ্বিলকদ ১৪৪১

নীতির রাজাই হল রাজনীতি, রাজার নীতি রাজনীতি নয়” গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী অ্যডভোকেট শ. ম. রেজাউল করিম

আপডেট: জানুয়ারি ২৪, ২০১৯

নীতির রাজাই হল রাজনীতি, রাজার নীতি রাজনীতি নয়” গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী অ্যডভোকেট শ. ম. রেজাউল করিম

মোঃনাঈম কাজী  পিরোজপুর প্রতিনিধিঃ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী এডভোকেট শ. ম. রেজাউল করিম বলেছেন, দুর্নীতিতে ছেয়ে গেলে এ দেশটা চলবে না তাই দুর্নীতিতে জিরো ট্রলারেন্স নীতি অনুসরণ করতে হবে। প্রধানমন্ত্রী ঘোষিত দুর্নীতিতে জিরো ট্রলারেন্স নীতি আমাদের সকলের বিশ্বাসে রাখতে হবে। সততার সাথে, নিষ্ঠার সাথে ও দায়িত্বশীলতার সাথে আমাদের কাজ করতে হবে।

আজ বৃহস্পতিবার দুপুরে পিরোজপুরে জেলা প্রশাসন আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পিরোজপুরের জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সরকারী কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুধীজনদের সাথে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় মন্ত্রী আরো বলেন, রাজনীতি মানেই হল নিজেকে উৎসর্গ করা। আমি বিশ্বাস করি, নীতির রাজাই হল রাজনীতি, রাজার নীতি রাজনীতি নয়। আমাদের মনে রাখতে হবে রাজনীতি যেন প্রতিপক্ষকে ঘায়েল করার অস্ত্র না হয়। রাজনীতির লক্ষ্য যেন হয় মানুষের কল্যাণ ও সুন্দর সমাজ বির্নিমান।

তিনি বলেন, কেউ আমার দ্বারা রাজনৈতিক প্রতিহিংসার শিকার হবেন না। কে বিএনপি করেন, কে আওয়ামী লীগ করেন সেটা আমার কাছে মূখ্য নয়। আমি চাই সকলে কাঁধে কাঁধ মিলিয়ে পিরোজপুরসহ বাংলাদেশ বির্নিমানে কাজ করতে।

জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির, জেলা পরিষদের চেয়ারম্যান মো. মহিউদ্দিন মহারাজ. পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট হাকিম হাওলাদার।

এর আগে মন্ত্রী সকালে জেলা আইনজীবি সমিতি কর্তৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।