১২, ডিসেম্বর, ২০১৯, বৃহস্পতিবার | | ১৪ রবিউস সানি ১৪৪১

উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আতিক পাটওয়ারীর ব্যপক গনসংযোগ

আপডেট: জানুয়ারি ২৬, ২০১৯

উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আতিক পাটওয়ারীর ব্যপক গনসংযোগ

মাসুদ আলমহাইমচর (শহর প্রতিনিধি, চাঁদপুর):আগামী পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ব্যপক হারে গনসংযোগ করছেন  চেয়ারম্যান প্রার্থী আতিকুর রহমান পাটওয়ারী। তারই সূত্র ধরে হাইমচর উপজেলাধীন ২ নং উত্তর আলগী ইউনিয়নের কাটাখালী বাজার, ঢেলের বাজার, আখন মোড়, ছৈয়াল মোড়সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্পটে পথসভা ও ব্যপক গনসংযোগ করেন।
আজ ২৬ জানুয়ারি শনিবার সকাল থেকে তেলির মোড় ও মহজমপুর দিনব্যাপী গনসংযোগ করেন হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী জনাব আতিকুর রহমান পাটওয়ারী। গনসংযোগকালে উঠান বৈঠকে এক বক্তব্যে তিনি বলেন- ১৯৭১ সালে বাংলাদেশের জনগণ শান্তিতে বসবাস করার জন্য রক্ত দিয়েছিল, জিবন বিলিয়ে দিয়েছেন হাজারো মুক্তিযোদ্ধা। লাখো মা বোনের ইজ্জতের বিনিময়ে আমরা পেয়েছি স্বাধীন সার্বভৌম একটি শান্তিপূর্ণ দেশ। বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে অর্জন করা এদেশে আজও মানুষ শান্তিতে বসবাস করতে পারবেনা, নিরাপত্তা পাবেনা, নির্ভয়ে রাত কাটাতে পারবেন না এটা কোনো ভাবেই মেনে যায়না। তিনি আরো বলেন- শান্তিতে বসবাস করার জন্য এবার পরিবর্তনের অঙ্গীকার নিতে হবে। হাইমচর উপজেলার অন্তর্গত প্রতিটি নাগরিকের মৌলিক অধিকার সুনিশ্চিত করতে ও হাইমচরকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে আগমী উপজেলা পরিষদ নির্বাচনে আমি আপনাদের দোয়া ও সমর্থন প্রত্যাশী।
পথসভা ও গনসংযোগকালে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা জাহাঙ্গীর সিকদার, সোহাগ মাঝি, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম রনিসহ উপজেলা ইউনিয়ন ও ওয়ার্ড শাখার আওয়ামী লীগ যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।