৯, জুলাই, ২০২০, বৃহস্পতিবার | | ১৮ জ্বিলকদ ১৪৪১

বিরামপুরে ওপেন হাউস-ডে অনুষ্ঠিত

আপডেট: জানুয়ারি ২৮, ২০১৯

বিরামপুরে ওপেন হাউস-ডে অনুষ্ঠিত

-জাকিরুল ইসলাম, বিরামপুরঃপুলিশই জনতা-জনতাই পুলিশ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুর জেলার বিরামপুর থানায় ‘পুলিশ সেবা সপ্তাহ’ ২০১৯ উপলক্ষে ওপেন হাউস-ডে অনুষ্ঠিত হয়েছে হয়েছে। 
২৮ (জানুয়ারি)সোমবার সকাল ১১টায় থানা চত্বরে থানা অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজ্জামান আসরাফ। 
এ সময় প্রধান অতিথির বক্তব্যেমাহফুজ্জামান আসরাফ বলেন,কমিউনিটি পুলিশিংয়ের অংশ হিসেবে সাধারণ মানুষের কাছাকাছি থেকে পুলিশ কাজ করতে চায়। সরকার জনগণের সেবা আরো সহজ করতে ‘‘৯৯৯’’ সেবা চালু করেছে। এতে মানুষ সহজে পুলিশের সেবা গ্রহন করতে পাচ্ছে।
এসময় সভাপতির বক্তব্যে ওসি মনিরুজ্জামান মনির বলেন, পুলিশ জনগণের বন্ধু, পুলিশ একটি সেবা মূলক প্রতিষ্ঠান। পুলিশ সব সময় জনগণের সেবা দেওয়ার জন্য প্রস্তুত থাকে।

এ সময় মাদক প্রতিরোধ, বাল্যবিবাহ বন্ধ ও অত্র উপজেলার প্রধান প্রধান সড়ক ও শহরের যানবাহন চলাচলের শৃঙ্খলাসহ নাগরিক সুবিধা শুনিশ্চিত করার সহায়তা চেয়ে মুক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, থানা কমিউনিটি পুলিশিং কমিটির সহ-সভাপতি আঃ আজিজ সরকার, পৌর প্যানেল মেয়র  মাহবুবুর রহমান হান্না, উপজেলা পুজা উদর্যাপন কমিটির সভাপতি ও মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ শিশির কুমার সরকার, জোতবানি ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, প্রেসক্লাব সভাপতি  আকরাম হোসেন, হাফিজ উদ্দিন সরকার, বীরমুক্তিযোদ্ধা ইন্তাজ আলি কামালসহ সুশিল সমাজের প্রতিনিধিগণ এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমুখ উপস্হিত ছিলেন।