১৭, নভেম্বর, ২০১৯, রোববার | | ১৯ রবিউল আউয়াল ১৪৪১

আন্তঃউপজেলা ক্রিকেট টুর্নামেন্টে ভুয়াপুর ও দেলদুয়ার প্রেসক্লাব জয়ী হয়েছে

আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০১৯

আন্তঃউপজেলা ক্রিকেট টুর্নামেন্টে ভুয়াপুর ও দেলদুয়ার প্রেসক্লাব জয়ী হয়েছে

কালিহাতী(টাঙ্গাইল)প্রতিনিধি: প্রেসক্লাব আয়োজিত আন্তঃউপজেলা ক্রিকেট টুর্নামেণ্টে আরিফুলের হ্যাটট্রিকসহ ৭ উইকেট দখলে নিয়ে টানা দুটি জয়ে দেলদুয়ার প্রেসক্লাব সেমিফাইনালে উঠেছে। আর ভূঞাপুর প্রেসক্লাব প্রথম ম্যাচে পরাজয়ের পর দ্বিতীয় ম্যাচে সহজ জয় পেয়েছে। বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) টাঙ্গাইল স্টেডিয়ামে সকাল ও বিকালে ২টি খেলা অনুষ্ঠিত হয়। সকালে প্রথম ম্যাচে মুখোমুখি হয় দেলদুয়ার প্রেসক্লাব ও নাগরপুর প্রেসক্লাব। নাগরপুর প্রেসক্লাব টসে হেরে প্রথমে ব্যাটিং করতে নেমে আরিফুল ও রোকনের মারাতœক বোলিংয়ে ১১.৩ ওভারে মাত্র ৩৭ রানে অলআউট হয়। দলের পক্ষে তোফায়েল আহমেদ রনি সর্বোচ্চ ১১ রান করে। বোলিংয়ে দেলদুয়ার প্রেসক্লাব দলের আরিফুল হ্যাটট্রিকসহ ৯ রানের বিনিময়ে ৭টি উইকেট দখল করে। এছাড়া রোকন ১৪ রানে ৩টি উইকেট দখল করে। জবাবে দেলদুয়ার প্রেসক্লাব ৫.৩ ওভারে মাত্র ১টি উইকেট হারিয়ে জয়সূচক ৩৮ রান করে। বোলিংয়ে বিজিত দলের তোফায়েল আহমেদ রনি ১টি উইকেট দখল করে। দেলদুয়ার প্রেসক্লাব প্রথম ম্যাচে ঘাটাইল প্রেসক্লাবকে পরাজিত করেছিল।
দিনের দ্বিতীয় ম্যাচে ভূঞাপুর প্রেসক্লাব দলের কামাল ও সোহেলের দুদার্ন্ত ব্যাটিং ও বোলিংয়ের কল্যাণে ৫ উইকেটে বাসাইল প্রেসক্লাবকে পরাজিত করে প্রথম জয় পেয়েছে। টস জয়ী বাসাইল প্রেসক্লাব দল প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ৯৬ রান সংগ্রহ করে। দলের পক্ষে ফারহানুল কবির ও আব্দুল লতিফ উভয়েই ১৫ রান করে। জবাবে ভূঞাপুর প্রেসক্লাব ১৭.৪ ওভারে ২ উইকেট হারিয়ে ৯৭ রান করে জয়লাভ করে। বোলিংয়ে ভূঞাপুর প্রেসক্লাবের সোহেল তালুকদার, অভিজিৎ ও মামুন প্রত্যেকে ২টি করে উইকেট দখল করে। দলের পক্ষে কামাল অপরাজিত ৩৫, সোহেল ২১ ও মোজাম্মেল হক অপরাজিত ৮ রান করে। বিজিত বাসাইল প্রেসক্লাবের একে বিজয় ও আব্দুল লতিফ ১টি করে উইকেট দখল করে। খেলা দুটি পরিচালনা করেন সুমন সরকার ও রবিন সরকার।
শুক্রবার(১৫ ফেব্রুয়ারি) সকালে ভূঞাপুর প্রেসক্লাব ও কালিহাতী প্রেসক্লাব এবং দুপুরে মির্জাপুর প্রেসক্লাব ও সখীপুর প্রেসক্লাব খেলায় অংশগ্রহণ করেন।