১৯, আগস্ট, ২০১৯, সোমবার | | ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

ভূয়াপুর প্রেসক্লাবকে হারিয়ে কালিহাতী প্রেসক্লাব সেমিফাইনালে উঠেছে

আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০১৯

ভূয়াপুর প্রেসক্লাবকে হারিয়ে কালিহাতী প্রেসক্লাব সেমিফাইনালে উঠেছে

আপন আর্য্য,(কালিহাতী)প্রতিনিধি: প্রেসক্লাব  আন্তঃ উপজেলা ক্রিকেটে ভূঞাপুর প্রেসক্লাবকে হারিয়ে সেমিফাইনালে কালিহাতী প্রেসক্লাব ভূঞাপুর প্রেসক্লাবকে হারিয়ে সেমি ফাইনালে উঠেছে কালিহাতী প্রেসক্লাব।জানা যায়, আন্ত:উপজেলা ক্রিকেট টর্ণামেন্টের প্রথম ইনিংসে কালিহাতী প্রেসক্লাব বাসাইল প্রেসক্লাবকে পরাজিত করে একধাপ এগিয়ে থাকে।১৫ ফেব্রুয়ারি শুক্রবার দ্বিতীয় ইনিংসে ভূঞাপুর প্রেসক্লাবকে ৯ রানে পরাজিত করে কালিহাতী প্রেসক্লাব সেমি ফাইনাল নিশ্চিত করেন।
টাঙ্গাইল স্টেডিয়ামে শুক্রবার (১৫ ফেব্রুয়ারী) টাঙ্গাইল প্রেসক্লাব আয়োজিত আন্তঃ উপজেলা ক্রিকেট টুর্নামেন্টে সকালে ম্যাচটি অনুষ্ঠিত হয়। সকালে প্রথম ম্যাচে টসে হেরে কালিহাতী প্রেসক্লাব প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৩ রান সংগ্রহ করে। দলের পক্ষে অধিনায়ক জাহাঙ্গীর আলম ২০ বলে সর্বোচ্চ ২৮, সুমন ঘোষ ৩৫ বলে ২৬ ও কাজল আর্য ১১ বলে ১৪ রান করে। বোলিংয়ে ভূঞাপুর প্রেসক্লাবের অভিজিৎ ২৩ রানে ৩টি উইকেট দখল করে। জবাবে ভূঞাপুর প্রেসক্লাব নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১২৫ রান করে ৯ রানে পরাজিত হয়ে টুর্নামেন্ট থেকে বিদায় নেয়। দলের পক্ষে অভিজিৎ ৪৫ বলে সর্বোচ্চ ২৭, সোহেল তালুকদার ২৬ বলে দ্বিতীয় সর্বোচ্চ ১৮ ও কামাল হোসেন ২৩ বলে ১৮ রান করে। বোলিংয়ে কালিহাতী প্রেসক্লাবের পক্ষে সমির, কাজল আর্য, মেহেদী হাসান মৃদৃল প্রত্যেকে ১টি করে উইকেট দখল করে। 
কালিহাতী প্রেসক্লাবের অধিনায়ক জাহাঙ্গীর আলম নেক্সটনিউজ’কে বলেন, ” আমরা দুটি ম্যাচে জয়ী হয়ে সেমি ফাইনালে উঠেছি। সেমি ফাইনালেও জয়ী হয়ে ফাইনালে চ্যাম্পিয়ান হয়ে তবেই বাড়ি ফিরবো ইনশআল্লাহ।”
শনিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে নাগরপুর প্রেসক্লাব ও ঘাটাইল প্রেসক্লাব। দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাব ও কালিহাতী প্রেসক্লাবের খেলা অনুষ্ঠিত হবে।