৬, ডিসেম্বর, ২০১৯, শুক্রবার | | ৮ রবিউস সানি ১৪৪১

হাতীবান্ধায় উপজেলা আ'লীগের সভাপতি প্রার্থীর- সংবাদ সম্মেলন চাঁদপুরে ক্রীড়া ও সংস্কৃতির ক্ষেত্রে বিশাল ঐতিহ্য রয়েছে!শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি বিএনপি হত্যা আর ধ্বংশের রাজনীতি করে, আওয়ামিলীগ কল্যান ও উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী- হাসানাত আবদুল্লাহ তাড়াইলে পুটপাতের দোকানগুলোতে শীতবস্ত্র বেচাকনার ধুুম লেগেছে নতুন নেতৃত্বে ইবি রোভার স্কাউট গ্রুপ শ্রীপুরে বালুর স্তুপের নিচে এক শিশুর মৃত লাশ উদ্ধার ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের নেতৃত্বে সাদেক কুরাইশী ও দীপক টঙ্গী সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ ২০১৯ সালের এসএসসি পরীক্ষায় ৪৮জন বৃত্তি পেয়েছে

ঝালকাঠির ৪ উপজেলায় ৩৩ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা

আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০১৯

ঝালকাঠির ৪ উপজেলায়  ৩৩ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা

নাঈমুর রহমান শান্ত, ঝালকাঠি প্রতিনিধি:তৃতীয় ধাপে আগামী ২৪ মার্চ ঝালকাঠিতে উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে বৃহস্পতিবার  মনোনয়নপপত্র যাচাই বাছাই করা হয়।রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, ঝালকাঠির চার উপজেলায় ২ জন চেয়ারম্যান প্রার্থী, ৮ জন ভাইস চেয়ারম্যান প্রার্থী ও ২ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে। এদিকে ১০ জন চেয়ারম্যান প্রার্থী,১২ জন ভাইস চেয়ারম্যান প্রার্থী ও ১১ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

যাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে তাঁরা হলেন, ঝালকাঠি সদর উপজেলা পরিষদে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. আরিফুর রহমান খান, দলের বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামী লীগের সহসভাপতি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ রাজ্জাক আলী সেলিম ও সাবেক ভাইস চেয়ারম্যান সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে লিয়াকত আলী খান, মহিনউদ্দিন উদ্দিন তালুকদার ও এস এম শামীম। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ইসরাত জাহান সোনালী, সালমা রহমান, মাহিনুর কাজী ও মাকসুদা বেগম।

নলছিটি উপজেলায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. সিদ্দিকুর রহমান ও দলের বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামী লীগের সহসভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট জি কে মোস্তাফিজুর রহমান। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে শরীফ হোসেন আহমেদ দুলাল, তাজুল ইসলাম চৌধুরী, মফিজুল ইসলাম শাহীন ও গোলাম হোসেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোর্শেদা লস্কর, উম্মে হাবিবা ও আয়শা আক্তার রিনার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

রাজাপুরে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান অধ্যক্ষ মো. মনিরউজ্জামান ও দলের বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সাবেক চেয়ারম্যান মিলন মাহমুদ বাচ্চুর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয় মজিবর মৃধা, সুমন সিকদার ও বাপ্পি মৃধার। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র বৈধ হয়েছে আফরোজা আক্তার লাইজু, নাজনীন পাখি ও শাহনাজ লিপির।

কাঁঠালিয়ায় যাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে তাঁরা হলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. এমাদুল হক মনির, দলের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের আহবায়ক গোলাম কিবরিয়া সিকদার, বিএনপি সমর্থক জাহাঙ্গীর হোসেন। ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয় বদিউজ্জামান বদু ও হারুন অর রশীদ জোমাদ্দারের। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র বৈধ হয়েছে ফাতেমা খানমেরর। ফলে নারী ভাইস চেয়ারম্যান পদে ফাতেমা খানম বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে।


আরও পড়ুন