২১, এপ্রিল, ২০২১, বুধবার | | ৯ রমজান ১৪৪২

ঝিনাইদহে পৃথক মাদক মামলায় আদালত ৩ জনের যাবজ্জীবন ও ৩ জনকে ১৪ বছরের কারাদন্ড

আপডেট: মার্চ ১, ২০১৯

ঝিনাইদহে পৃথক মাদক মামলায় আদালত ৩ জনের যাবজ্জীবন ও ৩ জনকে ১৪ বছরের কারাদন্ড



ঝিনাইদহ প্রতিনিধি-ঝিনাইদহে মাদক মামলায় ৩ জনকে যাবজ্জীবন ও ৩ জনকে ১৪ বছরের সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত। বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম এবং দ্বিতীয় আদালতের বিচারক গোলাম আজম এ রায় প্রদান করেন।
আদালত সুত্রে জানা যায়, গত ২০১৩ সালের এপ্রিল মাসের ৫ তারিখে জেলার শৈলকুপা উপজেলার লাঙ্গলবাধ বাজার থেকে সন্দেহ জনক গতিবিধির কারনে শাহাদৎ হোসেন ও জয়নাল আবেদিনকে আটক করা হয়। পরে তাদের কাছে থাকা ব্যাগ থেকে ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে তাদের নামে মামলা দায়েরের দীর্ঘ শুনানী শেষে জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক তাদেরকে যাবজ্জীবন কারাদন্ড ও ১০ হাজার টাকা অর্থদন্ড করেন।
অন্যদিকে, ২০১২ সালের সেপ্টেম্বর মাসের ২৬ তারিখে কালীগঞ্জ থানা এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে মিজানুর রহমানের বাড়ি থেকে ২৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে মাদক মামলায় শুনানী শেষে অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক তাকে যাবজ্জীবন কারাদন্ড ও ১০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন।
এদিকে ২০১৩ সালের ২৬ আগষ্ট মহেশপুর উপজেলা সামন্তা এলাকা থেকে র‌্যাব কর্তৃক ৩৮০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ৪ জনকে আটক করে। পরে দীর্ঘ শুনানী শেষে ৩ জনকে ১৪ বছরের সশ্রম কারাদন্ডাদেশ দেওয়া হয়।