২৭, নভেম্বর, ২০২০, শুক্রবার | | ১১ রবিউস সানি ১৪৪২

কালিহাতীতে মেয়র কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে

আপডেট: মার্চ ৪, ২০১৯

কালিহাতীতে মেয়র কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে

আপন আর্য্য,কালিহাতী(টাঙ্গাইল)প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গায় মেয়র কাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট’র ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল (২মার্চ) শনিবার সন্ধ্যায় সরকারি শামসুল হক কলেজ মাঠে এ খেলাটি অনুষ্ঠিত হয়।খেলাধূলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল স্লোগানকে সামনে রেখে এলেঙ্গা পৌরসভার নবনির্বাচিত মেয়র নূর এ আলম সিদ্দিকীর পৃষ্ঠপোষকতায় প্রথম বারের মত এ মেয়র কাপের আয়োজন করে এলেঙ্গা স্পোর্টস একাডেমি। ফাইনালে চল্লিশোর্ধ্ব খেলায় জেলা মালিক সমিতি কে ২-০ সেটে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ি এবং উন্মুক্ত দলের খেলায় লাল-সবুজ স্পোর্টিং ক্লাবকে ২-০ সেটে পরাজিত করে বিজয়ী অকাইদ ইসলাম ক্লাব।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও রানার্স আপ দলের খেলায়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন টাঙ্গাইল-৪ ( কালিহাতী ) আসনের সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী এমপি। এসময় তিনি বলেন, খেলাধূলার মাধ্যমে যুব সমাজ কে মাদক থেকে দূরে রাখা যায়। পড়ালেখার পাশাপাশি খেলাধূলা মাধ্যমে শরীরকে সুস্থ রাখা যায়। মাদকের বিরুদ্ধে এলেঙ্গা স্পোর্টস একাডেমির ব্যাডমিন্টন টুর্ণামেন্ট আয়োজন প্রশসংনীয়। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সরকার দেশের উন্নয়নের পাশাপাশি খেলাধূলার উন্নয়নেও সমান গুরুত্ব দিয়ে কাজ করছে। কালিহাতী উপজেলা কে একটি মডেল উপজেলা গড়ে তোলার জন্য দিন রাত কাজ করে যাচ্ছি।

এলেঙ্গা স্পোর্টস একাডেমির সভাপতি আব্দুল জলিলের সভাপতিত্বে অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, কালিহাতী পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছার আলী বিকম, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ আনোয়ার হোসেন মোল্লা, কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোশারফ হোসেন, এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মোহাম্মদ খান, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম মোল্লা প্রমুখ।

এলেঙ্গা স্পোর্টস একাডেমির সাধারণ সম্পাদক সাংবাদিক মোল্লা মুশফিকুর মিল্টনের সঞ্চালনায় এসময় দশকিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ মালেক ভূইয়া, সল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলীম, লুৎফর রহমান মতিন মহিলা ডিগ্রি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ শহিদুল ইসলাম, উপজেলা বাকশিসের সাধারণ সম্পাদক বাবর আলী তালুকদার, এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল করিম,সরকারী শামছুল হক কলেজের প্রভাষক(ক্রীড়া ও শরীর চর্চা শিক্ষক)মাসুদ ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা গোলাপ, সদস্য আব্দুল মাতিন, আসলাম সিদ্দিকী ভুট্টো, এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান মোল্লা, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি নুরুন্নবী সরকার এলেঙ্গা পৌরসভার কাউন্সিলর বৃন্দ, কর্মকর্তাবৃন্দ, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিপুল সংখ্যক দর্শক আনন্দের সাথে ফাইনাল খেলা উপভোগ করেন।