২৫, সেপ্টেম্বর, ২০২০, শুক্রবার | | ৭ সফর ১৪৪২

নৌকার গনজোয়ারে প্রতিদ্বন্ধী প্রার্থীরা যেন তার প্রার্থীতা প্রত্যাহার করে- মোসলেম উদ্দিন এড. এমপি

আপডেট: মার্চ ১০, ২০১৯

নৌকার গনজোয়ারে প্রতিদ্বন্ধী প্রার্থীরা যেন তার প্রার্থীতা প্রত্যাহার করে- মোসলেম উদ্দিন এড. এমপি

ফুলবাড়িয়া ( ময়মনসিংহ) প্রতিনিধিঃ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের উপজেলা চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলায় উন্নয়ন আরো দ্বিগুন বেড়ে যাবে। কারন হলো এ উপজেলার এমপি আওয়ামীলীগের।

চতুর্থ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ফুলবাড়িয়ায় চেয়ারম্যান পদে আ’লীগ মনোনিত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মালেক সরকারকে বিজয়ি করার লক্ষে আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা সভাপতির বক্তব্যে আলহাজ্ব মোসলেম উদ্দিন এডভোকেট এমপি এসব কথা বলেছেন। উপস্থিত দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, এ সভায় উপজেলার ১৩ ইউনিয়ন ও পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকগন উপস্থিত আছেন। আমি মনে করি উপজেলার ৩ লাখ ভোটার এখানে উপস্থিত। তাই আশা করবো আওয়ামীলীগের দলীয় প্রার্থীর নৌকার গনজোয়ারে নির্বাচন চলাকালীন সময়ে প্রতিদ্বন্ধী প্রার্থীরা যেন তার প্রার্থীতা প্রত্যাহার করে নির্বাচন থেকে সরে দাড়ায়।

শনিবার সদরের ভালুকজান নোঙ্গর কমিউনিটি সেন্টারের বিশেষ বর্ধিত সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য মো. মোসলেম উদ্দিনের  সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি এডভোকেট আব্দুর রাজ্জাক, এডভোকেট শামছুল হুদা, দলীয় চেয়ারম্যান প্রাথী মো. আব্দুল মালেক সরকার, এডভোকেট মো. মফিজ উদ্দিন মন্ডল, এডভোকেট ইমদাদুল হক সেলিম, মেয়র মো. গোলাম কিবরিয়া, এডভোকেট কেবিএম আমিনুল ইসলাম খাইরুল প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় উপজেলার ১৩ ইউনিয়ন ও পৌর আওয়ামীলীগের সভাপতি, সাধারন সম্পাদকসহ দলীয় ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা উপস্থিত ছি