৮, ডিসেম্বর, ২০১৯, রোববার | | ১০ রবিউস সানি ১৪৪১

কালিহাতীতে নৌকার নির্বাচনী অফিস উদ্বোধন

আপডেট: মার্চ ১৪, ২০১৯

কালিহাতীতে নৌকার নির্বাচনী অফিস উদ্বোধন

আপন আর্য্য(কালিহাতী)প্রতিনিধি: টাঙ্গাইলে কালিহাতী উপজেলার এলেঙ্গাতে নৌকার নির্বাচনী অফিস বৃহস্পতিবার দুপুরে (১৪ মাচ) উদ্বোধন করা হয়েছে। সেই সাথে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে দলীয় চেয়ারম্যান প্রার্থী ও নেতাকর্মীদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নৌকার অফিস উদ্বোধন করে দলীয় নেতা-কর্মীদের সাথে মত বিনিময় করেন 

কালিহাতী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোজহারুল ইসলাম তালুকদার। তিনি কালিহাতী উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের টানা ২৮ বছরের সভাপতি ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের অন্যতম কার্যকরী সদস্য।

মত বিনিময়কালে মোজহারুল ইসলাম তালুকদার বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতি করি মানুষের সেবা করার জন্য। আমাকে চেয়ারম্যান পদে মনোনয়ন দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী ও দলের নেতাকর্মীদের কাছে আমি চিরকৃতজ্ঞ। আমি বিশ্বাস করি কালিহাতীবাসী আবারো বিপুল ভোটে আমাকে বিজয়ী করবেন। বিজয়ী হলে স্থানীয় এমপি তারুণ্যদীপ্ত হাছান ইমাম খান সোহেল হাজারী ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যহত রাখবো। মাদক ও সন্ত্রাসমুক্ত শিক্ষাবান্ধব উন্নত কালিহাতী গড়ে তুলতে কাজ করবো।

এসময় উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সদস্য ও এফবিসিসিআই পরিচালক আবু নাসের, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা, এলেঙ্গা পৌরসভার মেয়র নূর-এ-আলম সিদ্দিকী, পাইকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ হোসেন, দূর্গাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, এলেঙ্গা পৌরসভার প্যানেল মেয়র সুকুমার ঘোষ ও শরিফুল ইসলাম তালুকদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ্ আলম মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আব্দুল লতিফ মোল্লা, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মনিরুজ্জামান মনির, এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল করিম, টাঙ্গাইল জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম মাষ্টার, শ্রমিক নেতা ওয়ারেছুল ইসলাম সিদ্দিকী, বঙ্গবন্ধু জাতীয় পেশাজীবী লীগের সভাপতি রায়হান কবির রানা, টাঙ্গাইল জেলা কৃষক লীগের সহ-সভাপতি জমির উদ্দিন আমিরী, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু মোহাম্মদ জিন্নাহ্, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফ আহম্মেদ রাজু, উপজেলা আওয়ামী লীগের সদস্য রোকন উদ্দিন মাষ্টার, মোশারফ হোসেন মুছা, শিখা রাণী ও ডলি বেগম, উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক আফাজ উদ্দিন, এলেঙ্গা পৌরসভার কাউন্সিলর বরকত আলী ও বাবুল খান, এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি তোফাজ্জল হোসেন তুলা ও প্রচার সম্পাদক আব্দুস সামাদ, বাংড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোখলেছুর রহমান, নারান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হুরমুজ আলী তালুকদার ও ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা মাসুদ তালুকদার, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু বকর সিদ্দিকী, দশকিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রায়হান তালুকদার, উপজেলা যুবলীগের সহ-সভাপতি বেল্লাল হোসেন মোল্লা ও মাঈন উদ্দিন, উপজেলা স্বেচ্ছা সেবক লীগের যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম শফি, জেলা যুবলীগের সহ-সম্পাদক মোশারফ হোসেন মুছা, এলেঙ্গা বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক দুলাল হোনে, এলেঙ্গা পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক বকুল হোসেন ও যুগ্ম আহ্বায়ক আশিকুর রহমান দোলন, এলেঙ্গা পৌর ছাত্রলীগের আহ্বায়ক রাজু আহম্মেদসহ আওয়ামী লীগ ও এর অঙ্গসহযোগী সংগঠনগুলোর পাঁচ শতাধিক নেতাকর্মী।

মত বিনিময় সভায় বক্তারা নৌকার পক্ষে কাজ করে বিজয় ছিনিয়ে আনার প্রতিশ্রæতি ব্যক্ত করেন।

এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মোহাম্মদ খানের সভাপতিত্বে মত বিনিময় সভা সঞ্চালনা করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান মোল্লা।

উল্লেখ্য, আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপে কালিহাতীসহ টাঙ্গাইলে ১২টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।