১৮, সেপ্টেম্বর, ২০২০, শুক্রবার | | ৩০ মুহররম ১৪৪২

হাইমচরে উপজেলা পরিষদ চেয়ারম্যানের অর্থায়নে শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

আপডেট: মার্চ ১৬, ২০১৯

হাইমচরে উপজেলা পরিষদ চেয়ারম্যানের অর্থায়নে শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

জি এম শরীফ মাছুম বিল্লাহহাইমচর প্রতিনিধি, চাঁদপুরঃহাইমচরে উপজেলা পরিষদ চেয়ারম্যানের অর্থায়নে দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের ২৫ মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান, চট্রগ্রাম বিভাগীয় বিশিষ্ট শিক্ষানুরাগী ও দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি  নুর হোসেন পাটওয়ারী বলেন লেখা- পড়ার কাজে এই অর্থ ব্যয় করে সঠিক শিক্ষা অর্জন করে পিতা-মাতা ও সমাজসেবায় কাজে লাগলেই আমার ঘাম ঝরানো উপার্জনের টাকা স্বার্থক হবে।
তিনি আরো বলেন যে সকল শিক্ষার্থীরা আজ বৃত্তি পাওনি তাদের মন খারাপ করার কিছুই নেই, তোমরাও লেখা-পড়া করে যোগ্যতা অর্জন করে বৃত্তি পাওয়ার চেষ্টা করবে। যারা বৃত্তি পাওনি কিন্তু গরিব মেধাবী অর্থের জন্য লেখা-পড়া করতে পারছনা তাদেরকে বিদ্যালয়ের প্রধান শিক্ষক এর মাধ্যমে যোগাযোগ করলে আমরা তার ব্যবস্থা গ্রহন করবো।তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন সু-শিক্ষা অর্জন করে নিজ পরিবার ও সমাজসেবা করতে পারবে।
গত ১৬ মার্চ দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের হলরুমে ২৫শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিন মাষ্টারের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক আঃ রহমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক নুরুল আমিন পাটওয়ারী, আলগী বাজার আলিম সিঃ মাদ্রাসার গভনিং বডির সভাপতি ও দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ শাহিন মিয়াজী, আলগী বাজার আলিম সিঃ মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ জিল্লুর রহমান ফারুকী, অভিভাবক সহ শিক্ষার্থীরা।
উপজেলা পরিষদ চেয়ারম্যান অর্থায়নে দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের  ৬ষ্ট শ্রেনী থেকে ১০ম শ্রেনী পর্যন্ত ২৫ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে ৫ হাজার টাকা করে চেক হস্তান্তর করেন