১৫, ডিসেম্বর, ২০১৯, রোববার | | ১৭ রবিউস সানি ১৪৪১

হাইমচরে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মদিন ও শিশু দিবস উদযাপিত

আপডেট: মার্চ ১৭, ২০১৯

হাইমচরে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মদিন ও শিশু দিবস  উদযাপিত

জি.এম শরীফ মাছুম বিল্লাহহাইমচর প্রতিনিধি, চাঁদপুরঃ চাঁদপুর জেলাধীন হাইমচর উপজেলা প্রশাসনের উদ্যোগে চমৎকার পরিবেশনা ও জমকালো মনোমুগ্ধকর আয়োজনের মাধ্যমে উদযাপিত হয়েছে বাঙালির এক সময়ের নির্ভীক কাণ্ডারী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন। উপজেলার সকল প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিশুদের উপস্থিতিতে কেক কেটে এ জন্মদিন অনুষ্ঠানের শুভ সূচনা  করা হয়।
আজ ১৭ মার্চ ২০১৯ রবিবার সকাল ১০ টায় হাইমচর উপজেলা অডিটোরিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম শুভ জন্মদিন উপলক্ষে আয়োজিত এ আনন্দ উৎসবের প্রথমেই বর্ণাঢ্য রেলী বের করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করা হয়। বেলা ১১ টায় আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার সমর কান্তি বসাকের সভাপতিত্ব ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি এম জাহিদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ নূর হোসেন পাটওয়ারী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোতালেব জমাদার, সহ-সভাপতি মোঃ হুমায়ুন কবির, সাবেক ইউপি চেয়ারম্যান আবুল বাশার, উপজেলা আওয়ামী লীগের সহ সম্পাদক মুজিবুর রহমান উপজেলা শিক্ষা অফিসার জুলেখা শারমিন, ইলিয়াসুর রহমান, আহসানুজ্জামান উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক খোরশেদ আলম প্রমুখ।
এসময় অন্যান্যদের উপজেলা যুবলীগের আহবায়ক ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ জাহাঙ্গীর হোসেন বেপারী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য এস এম আল মামুন সুমন, আতিকুর রহমান পাটওয়ারী, হাইমচর সরকারি কলেজের অধ্যক্ষ মনোয়ার হোসেন মোল্লা সহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।