১০, জুলাই, ২০২০, শুক্রবার | | ১৯ জ্বিলকদ ১৪৪১

নেত্রকোনায় ৪ বছরের শিশুকে ধর্ষণ

আপডেট: মার্চ ২২, ২০১৯

নেত্রকোনায় ৪ বছরের শিশুকে ধর্ষণ

আব্দুল নূর, জেলা প্রতিনিধি :মঙ্গলবার (১৯)মার্চ দিনগত রাতে নেত্রকোনার সদর উপজেলা দক্ষিন বিশিউড়ার বাশাটিগ্রামে  বিস্কুট কিনে দেয়ার কথা বলে রাতের আঁধারে জঙ্গলে নিয়ে চার বছরের এক শিশুকে ধর্ষণ করেছে তার খালু। এ ঘটনায় ধর্ষণকারী সাহেব আলীকে উত্তমমধ্যম দিয়ে পুলিশের হাতে তোলে দেন স্থানীয়রা।ধর্ষণকারী সাহেব জেলা শহরের ইসলামপুর এলাকার মৃত ইজ্জত আলীর ছেলে। পেশায় তিনি বেসরকারি একটি স্কুলের নৈশ প্রহরী।শিশুর শারীরিক অবস্থার অবনতি হলে বুধবার (২০ মার্চ) বিকেলে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন খান এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, শিশুটি জন্মের পর থেকে মায়ের সাথে বাশাটি গ্রামে নানা বাড়িতে থাকে। ঘটনার দিন রাতে সাহেব ওই বাড়িতে বেড়াতে যান। পরে সে বিস্কুট কিনে দিবে বলে শিশুকে সাথে নিয়ে বাড়ি থেকে বের হয়। এবং বিস্কুট কিনতে না গিয়ে গ্রামের জঙ্গলে শিশুকে নিয়ে ধর্ষণ করে সে।
পরে শিশুকে রক্তাক্ত অবস্থায় বাড়িতে নিয়ে ফিরে যায় সাহেব। শিশুকে রেখে সেখান থেকে আত্মগোপনে চলে যায় সে। তাৎক্ষণিক গ্রামবাসী তাকে চাপান গ্রাম থেকে খুঁজে বের করে পুলিশে হাতে  তুলে দেন। শিশুকে ধর্ষণের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।