১৪, আগস্ট, ২০২০, শুক্রবার | | ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

উপজেলা পরিষদ নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

আপডেট: মার্চ ২৪, ২০১৯

উপজেলা পরিষদ নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

রাজু আহমেদ-মির্জাপুর(টাঙ্গাইল) প্রতিনিধিঃ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন ৪র্থ ধাপে আগামী ৩১ মার্চ মির্জাপুর, (টাঙ্গাইল) এর অনুষ্ঠিত হতে যাচ্ছে ভোট। ইতিমধ্যে উপজেলা পরিষদ নির্বাচনে মনোনীত প্রার্থীদের নাম চুরান্ত ঘোষনা হয়ে গেছে। আওমীলীগ থেকে পর পর টানা আট বারের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান নৌকা প্রতীক নিয়ে বীরমুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন(মন্টু) । ভাইস চেয়ারম্যান প্রার্থী যুবলীগর হতে আজহারুল ইসলাম(আজাহার) ও জি এস সেলিম এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী, বর্তমান উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মীর্জা শমীমা আক্তার(শিফা) ।

জাতীয় পাটি হতে নির্বাচনে আংশ নিতে যাচ্ছে,মোঃ আবুল কাশেম।

স্বতন্ত্র হতে হতে ফিরুজ হায়দার খান এবং মহিলা পদপ্রার্থী খালেদা সিদ্দিকী(স্বপ্না)। নির্বাচনের মাত্র আট দিন সামনে রেখে প্রচারনায় মেতে ওঠেছে প্রার্থীরা। মাইকিং, পোস্টরিং, বেষ্টুন, এর মাধ্যমে প্রচারনা করে যাচ্ছে তারা। উপজেলায় এবং প্রত্যেক গ্রামে ও ব্রিজেও পোস্টরিং এর কাজ চালিয়ে যাচ্ছে। নির্বাচনে সফলতার জন্য আগ্রহী সকল প্রার্থী। এজন্য হাড় ভাঙ্গা পরিশ্রম করে যাচ্ছে প্রার্থীরা।

মির্জাপুর উপজেলা অফিস সূত্রে জানা গেছে ঃ- মোট ভোটার সংখ্যা ৩ লক্ষ ২২ হাজার ৮০০ শত ৯৮ জন এবং মোট ২০টি কেন্দ্রে ভোট নেওয়া হবে।