২২, জুন, ২০২১, মঙ্গলবার | | ১২ জ্বিলকদ ১৪৪২

ঠাকুরগাঁওয়ে হৃদয়ে গ্রামবাংলা ফাউন্ডেশনের সাবান, মাস্ক ও খাবার স্যালাইন বিতরণ

আপডেট: জুন ১০, ২০২১

ঠাকুরগাঁওয়ে হৃদয়ে গ্রামবাংলা ফাউন্ডেশনের সাবান, মাস্ক ও খাবার স্যালাইন বিতরণ

ঠাকুরগাঁও প্রতিনিধি: করোনাভাইরাস সংক্রমণের দ্বিতীয় ঢেউ ঠেকাতে ঠাকুরগাঁওয়ে পথচারী, শিশু, রিকশা ভ্যানচালক এবং শ্রমিকদের মাঝে মাস্ক, সাবান ও খাবার স্যালাইন বিতরন করেন স্বেচ্ছাসেবী সংগঠন হৃদয়ে গ্রাম বাংলা ফাউন্ডেশন। এ সময় সংগঠনের সদস্যরা করোনা ভাইরাস বিষয়ে জনসচেতনতামূলক প্রচারণাও চালান।
বৃহস্পতিবার (১০ জুন) বিকেলে ঠাকুরগাঁও শহরের কোর্ট চত্বর এলাকায় এ কর্মসূচির উদ্বোধন করেন ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাপ্তাহিক সংগ্রামী বাংলা পত্রিকার সম্পাদক আব্দুল লতিফ।

এসময় সংগঠনটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শান্তি সহ সংগঠনের স্বেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন। সংগঠনের সদস্যরা শহরের বিভিন্ন পয়েন্টে পাঁচ শতাধিক খাবার স্যালাইন, মাস্ক ও সাবান বিতরণ করেন।

সংগঠনটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শান্তি বলেন, করোনা সচেতনতায় আমাদের এসব কার্যক্রম দেশব্যাপী অব্যাহত থাকবে। এসময় তিনি ধনী মানুষ ও বিভিন্ন সামাজিক সংগঠনকে ছিন্নমূল মানুষের সাহায্যে এগিয়ে আসারও অনুরোধ করেন।

দেশে করোনা ভাইরাসের শুরু থেকেই সংগঠনটি দেশের বিভিন্ন জেলায় গরীব ছিন্নমূল মানুষের মাঝে ত্রান সামগ্রী থেকে শুরু করে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও ঔষধ পত্র সরবরাহ করে আসছিল।