১৪, মে, ২০২১, শুক্রবার | | ২ শাওয়াল ১৪৪২

কলাপাড়ার একমাত্র হেলিপ্যাড মাঠটি ট্রাক চলাচলে ভেঙ্গে গেছে

আপডেট: জুলাই ১৪, ২০১৯

কলাপাড়ার একমাত্র হেলিপ্যাড মাঠটি ট্রাক চলাচলে ভেঙ্গে গেছে

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি:

কলাপাড়া পৌরশহরের হেলিপ্যাড মাঠে খোলা যায়গায় মুক্ত নির্মল বাতাসে হাটাচলা ও বিনোদনের জন্য কিংবা ডাক্তারের পরামর্শে রোগীসহ সাধারণ নারী-পুরুষ সুস্বাস্থ্য রক্ষায় হাটতে যায় । কলাপাড়া পৌরসভা কর্তৃপক্ষ মাঠটির চারদিকে সড়ক নির্মাণ ও ক্লান্তি আসলে বসতে, বিশ্রাম নিতে আন্ধারমানিক নদীর পাড় ঘেষে বেঞ্চি করে দিয়েছে।

সর্বোপরি মানুষ সেখানে গিয়ে স্বস্তি ফিরে পায়। কিন্তু সেই চলাচলের সড়কটিও ভারি মালামালবাহী ট্রাক নদীরপাড় থেকে মাল লোড করে মূল সড়কে ওঠার সময় রাস্তাটি ভেঙ্গে ফেলা হয়েছে যা প্রায়দেবে গেছে। মুল ঢালাই ভেঙ্গে গেছে। জনমানুষের নির্বিঘেœ চলাচলের এই পথটুকুও নষ্ট করে দেয়া হয়েছে। এক শ্রেণির লোভী মানুষ এখন সমাজের সবক্ষেত্রে অসহনীয় হয়ে উঠেছে। রাতের বেলা বয়ষ্ক মানুষদের হাঁটাচলা করতে ঝুঁকি বেড়েছে এখন । পৌরসভার মানুষের এটি প্রাণের দাবি ওই পয়েন্টে যেনো কোন ধরনের ভারী যান চলাচল না করে যাতে বিনোদন ও মুক্ত বাতাসে নিñিদ্র-নিরাপদে ঘুড়ে বেড়ানো ও হাঁটাচলা করতে পারে ।

হ্যালিপ্যাড মাঠটির চারদিকের সড়কে মানুষ হাঁটাচলা করেন। বিকেল থেকে রাত ১০টা অবধি স্বাস্থ্য সুরক্ষায় মানুষ হাটা, দৌড়ানো ও ব্যায়াম করেন। কিন্তু এ পরিবেশটি এখন অনুপযোগী করে দিচ্ছে একটি অশুভ মহল।

সংশ্লিষ্ট এলাকার কাউন্সিলর হুমায়ুন কবির বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে শণাক্ত করা হয়েছে কারা সড়কটি ভেঙ্গেছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।