১০, মে, ২০২১, সোমবার | | ২৮ রমজান ১৪৪২

প্রধানমন্ত্রীর দেওয়া ৪র্থ তলা মাদ্রাসা ভবন পেলো নবাবগঞ্জবাসী

আপডেট: জুন ২৩, ২০১৯

প্রধানমন্ত্রীর দেওয়া ৪র্থ তলা মাদ্রাসা ভবন পেলো নবাবগঞ্জবাসী

জাকিরুল ইসলাম, বিরামপুর, (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রীর দেওয়া বরাদ্দে ৪র্থ তলা মাদ্রাসা ভবনের ভিত্তি প্রস্তুতের উদ্বোধন অনুষ্ঠিত।
শনিবার উপজেলার কুশদহ ইউনিয়নের শিবপুর ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে মাদ্রাসার হেড মুহাদ্দিস প্রবীণ শিক্ষক আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসাবে মাদ্রাসার ৪র্থ তলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তুতের শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে দিনাজপুর-৬ আসনের মাননীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি।
এসময় সাংসদ শিবলী সাদিক তার বক্তব্যে বলেন, শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ। জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে কতটা ভালবাসেন, এই মাদ্রাসার ৪র্থ তলা একাডেমীক ভবণের বরাদ্দ দিয়ে তার জলযান্ত প্রমান দিয়েছেন। পরিশেষে তিনি মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সকলের নিকট দোয়ার আহব্বান জানান।
উদ্বোধনি অনুষ্ঠানে, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কুশদহ ইউপি চেয়ারম্যান সায়েম সবুজ, যুবলীগের যুগ্ন আহবায়ক সামসুজ্জামান, ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক আরিফুজ্জামান জনি, জামাল বাদসা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ মাদ্রাসার শিক্ষার্থীগণ উপস্হিত ছিলেন।