১০, মে, ২০২১, সোমবার | | ২৮ রমজান ১৪৪২

প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনীত হলেন ইবির ৮ শিক্ষার্থী

আপডেট: জুলাই ৯, ২০১৯

প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনীত হলেন  ইবির ৮ শিক্ষার্থী

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি-প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৯ এর জন্য মনোনীত হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ৮ শিক্ষার্থী। নিজ অনুষদে সর্বোচ্চ ফলাফলের ভিত্তিতে ৮ অনুষদ থেকে একজন করে পাচ্ছেন এই সম্মাননা। মঙ্গলবার ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ এ তথ্য নিশ্চিত করেছেন।
বিশ্ববিদ্যালয়ের একাডেমিক শাখা সূত্রে জানা যায়, পদক পেতে ধর্মতত্ত্ব অনুষদ থেকে দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী জাকারিয়া এবং কলা অনুষদ থেকে মনোনীত হয়েছেন আরবী ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষার্থী মোঃ জাহিদুল ইসলাম । 
এদিকে আইন অনুষদ থেকে মনোনীত হয়েছেন আইন বিভাগের শিক্ষার্থী লাবনী খাতুন, সামাজিক বিজ্ঞান অনুষদ থেকে অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মোঃ আলমগীর হোসেন ও ব্যাবসায় প্রশাসন অনুষদ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী মোঃ শাহাবুল আলম।
এছাড়াও বিজ্ঞান অনুষদ থেকে পরিসংখ্যান বিভাগের শাহরিয়ার মোর্শেদ, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদ থেকে ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জানিয়ারিং বিভাগের শিক্ষার্থী এ এস এম ইমরান হোসেন ভূঁইয়া এবং জীব বিজ্ঞান অনুষদ থেকে ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের শিক্ষার্থী মোছাঃ নাজনিন আক্তার পাবেন এই স্বর্ণপদক।
ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ বলেন, ‘অনুষদীয় কমিটি সর্বোচ্চ ফলের ভিত্তিতে তাদেরকে মনোনীত করেছেন। ২০১৮ সালে প্রকাশিত ফলের ভিত্তিতে তারা মনোনয়ন পেয়েছেন।’