১০, মে, ২০২১, সোমবার | | ২৮ রমজান ১৪৪২

মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড ১০টি দোকান ভস্মীভূত

আপডেট: আগস্ট ২৬, ২০১৯

মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড ১০টি দোকান ভস্মীভূত

মোঃ খোরশেদ আলম ( কুমিল্লা জেলা  প্রতিনিধি, দৈনিক সময়ের কণ্ঠ )ঃ

কুমিল্লার মুরাদনগরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রোববার (২৫ আগস্ট) রাতে কুমিল্লা-সিলেট অাঞ্চলিক মহাসড়কের উপজেলার কোম্পানীগঞ্জ বাজারের গোমতি ব্রিজ সংলগ্ন পৈয়াপাথর নামক স্থানে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে অন্তত ১০ দোকান ভস্মীভূত হয়।
ফায়ার সার্ভিসের চারটি  ইউনিট ৫ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ আনে। কি ভাবে আগুনের সূত্রপাত হয়েছে এ বিষয়ে তদন্ত পূর্বক প্রতিবেদনে জানানো হবে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ।
অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া দোকানগুলোর মধ্যে আঁখি এন্টারপ্রাইজ নামে একটি টিন দোকান, একটি প্লাষ্টিক সামগ্রী বিক্রয়ের দোকান, মাছের আড়ৎ, চটের বস্তা বিক্রয়ের দোকান এবং বাকী ৫টি ভাঙ্গারি দোকান রয়েছে।
মুরাদনগর ফায়ার সার্ভিস ইউনিটের স্টেশন অফিসার মো. বিল্লাল হোসেন জানান, রাত সোয়া ১২টার দিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমাদের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে প্রায় ৫ ঘণ্টা চেষ্টা চালিয়ে ভোর সাড়ে ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ১০টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।
তবে কি ভাবে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পারে ধারণা করে কিছুই বলা যাচ্ছে না। তদন্ত সাপেক্ষে ক্ষয়-ক্ষতির পরিমান নির্ণয় করা হবে বলে জানান এ কর্মকর্তা।