১৪, মে, ২০২১, শুক্রবার | | ২ শাওয়াল ১৪৪২

কোথাও ঘাঙ্গা ঢারপোল থাকবে না –শেখ তন্ময়

আপডেট: ডিসেম্বর ১৬, ২০১৮

কোথাও ঘাঙ্গা ঢারপোল থাকবে না –শেখ তন্ময়

নির্বাচনী প্রচারনা এরই মধ্যে জমে ঊঠেছে।কাকডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত অলি গলি চষে বেড়াচ্ছেন প্রার্থী ও তার কর্মী সমর্থকরা।যতই নির্বাচনের দিন ঘনিয়ে আসছে তত টেনশনে সকলে।কার ভাগ্যে জুটবে জয়ের মালা।অবসাদ ক্লান্তি তুচ্ছ করে পছন্দসই প্রার্থী জেতাতে যাচ্ছে বাড়ি বাড়ি ।শীত, ক্লান্তি  হার মানছে তাদের কাছে।চলছে সমাবেশ মিছিল মিটিং ।

 খানজাহান আলীর স্মৃতি বিজরিত বাগেরহাট -২আসনে আওয়ামী লীগের প্রার্থী দক্ষিন বাংলার উন্নয়নের রুপকার বার বার নির্বাচিত সাংসদ বঙ্গবন্ধুর ভ্রাতুসপুত্র জননেতা শেখ হেলাল উদ্দীন এবং কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভ্রাতুসপুত্র তারুন্যের অহংকার,লাখ জনতার হৃদ স্পন্দন জনাব শেখ সারহান নাসের তন্ময় । জয় করে নিয়েছে লাখো জনতার মন।যেখানেই যান উপছে পরা ভীর। বঙ্গবন্ধু র তৃতীয় প্রজন্মের নেতাকে  এক নজর দেখার জন্য আবালবৃদ্ধবনিতা জড়ো হচ্ছে ।আর্শীবাদ দোয়া করছে প্রিয় নেতাকে।

  শেখ তন্ময় বলেন আমার  চাওয়া পাওয়ার কিছু  নেই।উপরওয়ালা অনেক কিছু  দিয়েছেন ।আমার ফুফু(প্রধানমন্ত্রী ),বাবা আপনাদের সেবা করেন।আমরা দুই দাদা দেশের জন্য শহীদ হয়েছেন দেশ ভালোবেসে ।আমি আপনাদের সেবা করার আধিকারচাই।আমি আমাকে আপনাদের কাছে দিয়ে গেলাম।আপনারা ঠিক করবেন কি করবেন।

তিনি বলেন আপনারা জঙ্গিদেরউথ্যান চান নাকি সুখী সমৃদ্ধ দেশ চান?আপনাবা দেখেছেন দেশের মানুষ শান্তিতে আছে।সামনে অবশ্যইথাকবে।আপনারা আমাদের দোয়া  করবেন। কথা দিলাম আমার এলাকা তথা সারা দেশে কোন চারশো বা ভাঙ্গা পোল ও সড়ক থাকবে না।সেই সুযোগ আপনারাআমাকে দিবেন। এসম উপস্থিত ছিলেন বর্তমান এমপি বাদশা,মেয়র খাঁন হাবিবুর রহমান, আওয়ামী লীগের  জেলা সম্পাদক বীর মুক্তযোদ্ধা কামরুজ্জামান টুকু সহ জেলা, উপজেলা, ইউনিয়নের নেতা কর্মী বৃন্দ।